April 20, 2019

অনলাইনে সক্রিয়রাই পদ-পদবীতে গুরুত্ব পাবে : গোলাম রাব্বানী

ক্রাইম প্রতিদিন : আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন যজ্ঞের নিয়মিত প্রচারণা আর অপশক্তির ছড়ানো গুজব-প্রোপাগান্ডা, দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় অনলাইনে সোচ্চার হবে আওয়ামী লীগের ভাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগ।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী তার ফেসবুকের মাধ্যেমে তা জানিয়েছেন। তিনি আরও লিখেছেন, আগামীতে ছাত্রলীগের পদ পদবী দেওয়ার ক্ষেত্রে নির্বাচনকালীন সময়ে রাজপথে সরব থাকার পাশাপাশি অনলাইনে সক্রিয়তাকে অত্যন্ত গুরুত্ব দেওয়া হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বানী লিখা ছবিসহ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী তার ফেসবুকে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে স্ট্যাটাস দেন। গোলাম রাব্বানী’র স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হল-

‘দেশরত্ন শেখ হাসিনার ইতিবাচক ছাত্রলীগের গর্বিত অংশীদার হতে চাইলে অবশ্যই অনলাইনে নৌকার পক্ষে সরব থাকতে হবে, শেখ হাসিনার উন্নয়ন যজ্ঞের নিয়মিত প্রচারণা আর অপশক্তির ছড়ানো গুজব-প্রপাগান্ডা, দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় সোচ্চার থেকে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখতে হবে।

ফের বলছি, ছাত্রলীগের যেকোনো পর্যায়ের নেতৃত্ব নির্বাচনে এবং পদ-পদবীর ক্ষেত্রে জাতীয় নির্বাচনকালীন সময়ে রাজপথে সরব থাকার পাশাপাশি অনলাইনে আপনার সক্রিয়তাকে অত্যন্ত গুরুত্বের সাথে বিবেচনা করা হবে।’

আরও পড়ুন ......