Home / জাতীয় / বিশেষ প্রতিবেদন / অভিযানের মাঝেও থেমে নেই ইয়াবা পাচার

অভিযানের মাঝেও থেমে নেই ইয়াবা পাচার

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : আইনশৃংখলা বাহিনীর মাদকবিরোধী অভিযানের মাঝেও থেমে নেই ইয়াবা পাচার। কক্সবাজারের টেকনাফে পুলিশ ও বিজিবির অভিযান চালিয়ে ২ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।

বৃহস্পতিবার ভোররাতে টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। তবে কাউকে আটক করা সম্ভম হয়নি বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কসংলগ্ন একটি ঝুপড়িঘরে মায়ানমার থেকে ট্রলারযোগে এনে একটি বড় ইয়াবার চালান মজুদ রাখা হয়েছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ওই ঝুপড়িতে তল্লাশি চালিয়ে মাটির ভেতর থেকে বস্তা মোড়ানো ২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, ইয়াবা ব্যবসায় সম্পৃক্ত থাকার অভিযোগে হাবিরছড়া এলাকার মো. শাকের (২৫) একই এলাকার আবদুল মতলব (৩৭), রাজারছড়ার আবদুর গফুর (৪২) ও তুলাতুলী এলাকার মো. বাশার (৪০) কে পলাতক আসামি করে একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়।

এছাড়া বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ২ ব্যাটালিয়নের অধিনায়ক মো. আছাদুদ জামান চৌধুরী জানান, টেকনাফের সাবরাং খুরেরমুখে ৩০ লাখ টাকার ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে