Home / সারাদেশ / অশ্বদিয়া ইউনিয়নের উন্নয়ন নির্বাচনের আগেই শেষ হবে : এমপি একরাম

অশ্বদিয়া ইউনিয়নের উন্নয়ন নির্বাচনের আগেই শেষ হবে : এমপি একরাম

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালী সদর উপজেলার ১০নং অশ্বদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বিশাল জন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । বুধবার বিকেলে অশ্বদিয়া গালর্স স্কুল এন্ড কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি শওকত মেম্বারের সভাপতিত্বে ও অশ্বদিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. নাসিম উদ্দিন নাসিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সভাপতি ও সূবর্ণচর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান,আবদুল মমিন বিএসসি,মাওলা জিয়াউল হক লিটন,সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম,শহর আওয়ামীলীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু,জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আলতাফ হোসেন,সদর উপজেলার সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের,কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান,চৌমুহনী পৌর মেয়র আখতার হোসেন ফয়সাল,সূবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক,সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী, অশ্বদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান গোলাম হোসেন বাবলু।

দীর্ঘদিন পরে অশ্বদিয়া ইউনিয়নে আওয়ামীলীগের জনসভা হওয়ায় জনগনের মাঝে আনন্দের ধারা বয়ে যায়। সড়কে সড়কে তোরণ দেখা যায় । পুরো স্কুল মাঠ ছেয়ে গেছে পোস্টার,ব্যানার,ফেস্টুনে । ব্যানার,ফেস্টুন হাতে নিয়ে স্লোগানে স্লোগানে জনসভায় উপস্থিত হয় নেতাকর্মীসহ সাধারণ জনগণ । পুরো স্কুল মাঠ পরিণত হয় জনসমুদ্রে,কোথাও তিল ধারণের জায়গা খালি ছিল না ।

প্রধান অতিথির বক্তব্যে একরামুল করিম চৌধুরী বলেন,২০০১ সালে নির্বাচনে এই অশ্বদিয়া ইউনিয়নের নেতাকর্মীরা ছিলো আমার আপনজন,তখন আমার স্লোগান ছিলো মানুষ মানুষের জন্য । আমি নেতাকর্মীরা আমার কাছে আবার ফিরে এসেছে । এই অশ্বদিয়ার উন্নয়নের দায়িত্ব আমি নিজ হাতে নিলাম । যে সমস্ত উন্নয়ন মূলক কাজ বাকি আছে তা নির্বাচনের আগেই শেষ হবে । অশ্বদিয়ার প্রতিটি ঘরে ঘরে আমি বিদ্যুৎ পৌঁছিয়ে দেবো ।

তিনি মাদকের বিরুদ্ধে হুশিয়ারি দিয়ে বলেন,যারা মাদকের সাথে জড়িত সে যে নেতাই হোক তাকে ছাড় দেয়া হবে না । মাদকের বিরুদ্ধে আমি জিহাদ ঘোষনা করলাম ।

তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান । বক্তব্যের শেষে এমপি নিজেই নৌকার পক্ষে স্লোগান ধরেন । এসময় নেতাকর্মীরাও আনন্দের সাথে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে কলেজ মাঠ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 99
    Shares