Home / লিড নিউজ / আইনজীবীদের আন্তরিকতায় দাবী পূরণ হবে : শাহজাহান

আইনজীবীদের আন্তরিকতায় দাবী পূরণ হবে : শাহজাহান

ক্রাইম প্রতিদিন, লক্ষ্মীপুর : আইনজীবীরা সবাই একমত ও আন্তরিকতা দেখান। তাহলে জেলা জজ ও জেলা প্রশাসন আন্তরিকতা দেখাবে। তারা আপনাদের সুবিধা-অসুবিধা দেখবে। আপনাদের দাবি পূরণ করবে। এক্ষেত্রে আমি সর্বোচ্চ সহযোগীতা করবো। কিন্তু আপনাদের মধ্যে ভালবাসা ও আন্তরিকতার অভাব আছে, যার জন্য আপনাদের দাবি পূরণ হচ্ছে না। আজ দুপুরে জেলা জজকোর্ট প্রাঙ্গণে আইনজীবী সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে আইনজীবীদের বিভিন্ন দাবির প্রেক্ষিতে এ মন্তব্য করেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার আইনের শাসন প্রতিষ্ঠা করতে চায়। আর সেই আইনের শাসন প্রতিষ্ঠার জন্য কাজ করেন আপনারা। তাই আপনাদের প্রতি আমরা শ্রদ্ধাশীল। আমি সবসময় আপনাদের সেবা করতে চাই। জেলার উন্নয়ন করতে চাই। তাই তিনি আইজীবী ও সকল দলের, সকল স্তরের লোকজনের সহযোগীতা কামনা করেন।

মন্ত্রী পূর্বের ভবণ হারোনোর বিষয়ে বলেন, আপনারা চেয়েছেন এই কোর্ট চত্তরে বঙ্গবন্ধুর নামে আইনজীবীদের জন্য একটি ভবণ করতে। সে কাজটি অনেকদুর এগিয়েছেনও আপনারা। কিন্তু সেটি হারিয়েছেন আপনাদের আন্তরিকতার কারনে। তাই তখন আমি আপনাদের নিয়ে একটু বসতে পারিনি।
কিন্তু একত্রে বসতে পারলে হয়তো আপনারা ভবণটি হারাতেন না।

তিনি আরো বলেন, বর্তমান সরকার লক্ষ্মীপুরবাসীকে ভালবাসেন বলেই আমাকে মন্ত্রীত্ব দিয়েছে। তাই আমি নিঃস্বার্থভাবে দেশ ও জেলার জনগণের উন্নয়নে কাজ করতে চাই। যুগে যুগে যারা স্বার্থের জন্য রাজনীতি করেছে তারা সবাই ধংশ হয়ে গিয়েছে। তাই আমি সবসময় এই প্রার্থনা করি যেন, ন্যায় ও ইনসাফের সাথে থাকতে পারি।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. নুরুল হুদার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান শাহাজাহান কামাল, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামীলীগ কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, সাবেক আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক তারেক উদ্দিন মাহমুদ, এ্যাড. হাফিজুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে মন্ত্রীকে ফুল দিয়ে সংবর্ধনা জানান জেলা আইনজীবী সমিতি ও বিভিন্ন সংগঠন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন