Home / খেলাধুলা / আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে চ্যাম্পিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয়

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে চ্যাম্পিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয়

ক্রাইম প্রতিদিন, ইবি : আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চতুর্থ বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বাগতিক দল ইবি।

শুক্রবার বিকাল পৌনে ৪টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। চতুর্থ বারের মতো এ খেলার আয়োজন করে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগ সূত্রে জানা যায়, অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ইবি।

জানা যায়, এর আগে বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনাল এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ১-০ হারিয়ে ফাইনাল নিশ্চিত করে ইবি ফুটবল টিম। খেলার ২৩ মিনিটে ম্যাচের একমাত্র গোল করেন আইন বিভাগের শিক্ষার্থী মো. রয়েল হোসেন।

এর আগে সকাল ১১টায় খেলার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

৩১ মার্চ থেকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের আয়োজনে এ খেলা শুরু হয়। এতে দেশের ১৭টি পাবলিক বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করেন। টানা এক সপ্তাহ ধরে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেয়া হয়।

ইবি ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা প্রতিযোগিতার সভাপতিত্ব করেন। এ সময় উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারি, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. আনন্দ কুমার সাহা প্রমুখ।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 11
    Shares