Home / লিড নিউজ / আন্দোলন নয় আইনি প্রক্রিয়ায় খালেদাকে মুক্ত করতে হবে : হানিফ

আন্দোলন নয় আইনি প্রক্রিয়ায় খালেদাকে মুক্ত করতে হবে : হানিফ

ক্রাইম প্রতিদিন, এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, পৃথিবীর কোন দেশেই আন্দোলন করে কয়েদী প্রাপ্ত আসামী মুক্ত করা যায়না । তাই আইনী প্রক্রিয়ার মাধ্যমেই বেগম জিয়াকে মুক্ত করতে হবে ।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার মুক্তি চায় না বলে বিএনপির নেতারা এসব কথা বলেন। আইনী প্রক্রিয়াবাদ দিয়ে রাজনীতির মাঠ গরম কথা বার্তা বলে যে বেগম জিয়াকে মুক্ত করা যাবে না জানার পরেও এসব কথা বলার একটাই কারন তারা খালেদা জিয়ার মতো নেত্রীকে আর দেখতে চায় না।
আজ রবিবার সকালে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ছেউরিয়ার লালন শাঁহের স্মৃতিকে বিশ্বব্যাপী পরিচিত করতে আখঁড়ার পার্শ্ববর্তী লালন কমপ্লেক্স নির্মানের জন্য ভূমি অধিগ্রহন সরজমিনে পরিদর্শনে এসে ’’এবছরই খালেদা জিয়াকে মুক্ত করে নির্দলীয় সরকারের অধিনে নির্বাচনে সরকারকে বাধ্য করা হবে” বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এ সময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগর আলী , শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খানসহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবির মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share