‘আপনাদের ভালোবাসা, সমর্থন ও দোয়াতেই আমি আজ সাচ্চু’ (ভিডিও)

ক্রাইম প্রতিদিন, ইব্রাহিম গাজী, ঢাকা : বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন ও সফলতা জনগণের কাছে তুলে ধরার লক্ষ্যে উঠান বৈঠকের মাধ্যমে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমঠির যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, আমি জনগনের জন্য রাজনীতি করি, উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করি, কোন দলা-দলি, কোন্দল, অরাজকতা ও সন্ত্রাসী কর্মকান্ডে বিশ্বাস করিনা বলেই আমার নেতা-কর্মী, জনগনের সমর্থন ও ভালবাসা নিয়ে আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে নির্বাচন করে দল ও জনগনের সেবক হতে চাই। সরকারী সকল সেবা জনগনের দোর-গোড়ায় পৌঁছে দিতে চাই। আপনাদের ভালোবাসা-সমর্থন ও দোয়াতেই আমি আজ সাচ্চু, আগামীতেও আপনাদের ভালোবাসা নিয়েই রাজনীতি করতে চাই।

গতকাল ইব্রআহিমপুর বাজারস্থ এলাকাবাসী কতৃক আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে গাজী মেজবাউল হোসেন সাচ্চু এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে জাতিকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু তাদের সে উদ্দেশ্য সফল হয়নি। আল্লাহর অসীম রহমতে বঙ্গবঙ্গুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের একজন সফল প্রধানমন্ত্রী। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের কাছে একটি রোল মডেল। রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় ফ্লাইওভার নির্মিত হয়েছে, স্বপ্নের মেট্রোরেলের কাজ শুরু হয়েছে। রাস্তাঘাট ও অসংখ্য সেতু নির্মাণ করা হয়েছে। গ্রাম থেকে গ্রামান্তরে বিদ্যুৎ ও ইন্টারনেট চালু হয়েছে। অর্থনীতি আজ বিকশিত হয়েছে। এসবই সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার কারণে।

১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আজগর আলীর সভাপতিত্বে এলাকাবাসীরা বলেন, দীর্ঘদিন ধরে ১৫ আসনে এলাকাবাসীর পাশে থেকে গাজী মেজবাউল হোসেন সাচ্চু মাদক, দুর্নীতি ও সন্ত্রাসবিরোধী কর্মকান্ড নেতৃত্ব দিয়েছেন এবং এলাকাবাসীর সুখ-দুঃখে পাশে ছিলেন। তিনি (সাচ্চু) নিঃস্বার্থভাবে ত্যাগী মনোভাব নিয়ে আমাদের প্রাণের দাবি সুপ্রতিষ্ঠিত করেছেন, কেবল তার পাশে থেকেই সমর্থনের হাত বাড়িয়ে দিবেন তারা।

অনুষ্টানে উপস্থিত নেতারা গাজী মেজবাউল হোসেন (সাচ্চু) কে আগামী সংসদ নির্বাচনে ঢাকা-১৫ আসনে প্রার্থী হিসেবে দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানানোর পাশাপাশি মাঠ পর্যায়ে জয়ী করে আনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং তৃনমূল নেতা কর্মী ও জনগনও একসাথে কাজ করার ঘোষণা দেন।

উল্লেখ্য ইতোমধ্যে তিনি সংসদীয় ঢাকা -১৫ আসনের বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগের কর্মিসভায় অংশ নিয়ে গণসংযোগ করছেন। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়নমূরক কর্মকান্ড- তুলে ধরছেন। গাজী মেজবাউল হোসেন সাচ্চু সামাজিক কাজের ক্ষেত্রে প্রতিকূল পরিবেশ ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে সব সময় সামনের দিকে এগিয়ে চলেন।

আপনার মন্তব্য লিখুন
শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 32
    Shares
x

Check Also

সংস্কৃতি চর্চা-খেলাধুলা কমায় বাড়ছে অপরাধ প্রবণতা : সাচ্চু

ক্রাইম প্রতিদিন, মো: ইসমত দ্দোহা, ঢাকা : ...