Home / খেলাধুলা / আর্জেন্টিনার মতোই শুরুতে হোঁচট খেল ব্রাজিল

আর্জেন্টিনার মতোই শুরুতে হোঁচট খেল ব্রাজিল

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : নেইমার-জেসুসদের মুহুর্মুহু আক্রমণের সামনে ইস্পাত সমান দেয়াল গড়ে তুলে ব্রাজিলের সঙ্গে ড্র করেছে সুইজারল্যান্ড। ঠিক যেন আর্জেন্টিনা আইসল্যান্ড ম্যাচের পুনরাবৃত্তিই ঘটলো রুস্তভ অনে।

কারণ আগের দিন নবাগত আইসল্যান্ডের বিপক্ষে ড্র (১-১) নিয়ে মাঠ ছেড়েছিল আর্জেন্টিনা। এবার একই দশা চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলেরও। অপেক্ষাকৃত দুর্বল সুইজারল্যান্ডের বিপক্ষেও ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হলো তিতের দলকে। তাও আবার একই ব্যবধানে, ১-১ সমতায়। আরও এক জায়গায় দুই দলের মিল রয়েছে দুই দলের সেরা তারকা নেইমার ও মেসি কোনও গোল করতে পারেননি।

এদিন সুইজারল্যান্ডের বিপক্ষে দারুণ শুরু করে ব্রাজিল। ২০ মিনিটের মাথায় ব্রাজিলকে গোল এনে দেন পিলিপ কুতিনহো। এরপর প্রথমার্ধে আধিপত্য বজায় রেখে বিরতিতে যায় ব্রাজিল। কিন্তু দ্বিতীয়ার্ধে এসে ব্রাজিলের বিপক্ষে জ্বলে উঠে সুইজারল্যান্ড। ৫০ মিনিটের মাথায় কর্নার কিক থেকে বল পেয়ে ব্রাজিলের বিপক্ষে দারুণ এক গোল করেন সুইস ফুটবলার জুবায়ের। আর তার গোলে ভর করে সমতায় ফিরে সুইজারল্যান্ড। এরপর ব্রাজিল-সুইজারল্যান্ডের মধ্যে আক্রমণ পাল্টা আক্রমণ ছিল। পাশাপাশি নেইমার, জেসুস, কুতিনহো, ফিরমিনো, উইলিয়ান, মার্সেলোদের সামনে প্রতিরোধের প্রাচীর গড়ে তুলে সুইসরা।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 18
    Shares