Home / আন্তর্জাতিক / আল্লাহ যাকে বাঁচিয়ে রাখেন, তাঁকে মারে কার সাধ্য? (ভিডিও)

আল্লাহ যাকে বাঁচিয়ে রাখেন, তাঁকে মারে কার সাধ্য? (ভিডিও)

ক্রাইম প্রতিদিন: ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুর রেলস্টেশনে নিত্যদিনের মতোই চলছে কার্যক্রম। প্লাটফর্মে ট্রেন আসছে যাচ্ছে। কেউ ট্রেনে উঠছেন, কেউ আবার নেমে নিজের গন্তব্যের দিকে হাঁটা দিচ্ছেন। প্রতিদিনের এই চেনা চিত্রে তখনও কোনও পার্থক্য ছিল না।

হঠাৎ সমবেত স্বরের চিৎকারে চমকে উঠলেন উপস্থিত মানুষজন। গেল গেল রব উঠল গোটা স্টেশন চত্বরে। হলটা কী? প্রশ্নের উত্তর বহু কষ্টে মিলল। বিশাল ট্রেনের নিচে পড়ে গেছেন এক হকার। আর রক্ষা নেই।

লোকটা প্রাণ হারাল বোধহয়। কিন্তু আল্লাহ যাকে বাঁচিয়ে রাখে, তাঁকে মারে কার সাধ্য? বিশাল রেলগাড়ি গায়ের উপর দিয়ে চলে গেলেও এতটুকু আঘাত লাগেনি হকারের গায়ে। অক্ষত অবস্থাতেই লাইন থেকে হেঁটে ফিরে এলেন তিনি। আর এই গোটা ঘটনার সাক্ষী থাকলো মেদিনীপুর স্টেশনের যাত্রী ও হকাররা।

এক যাত্রীর মোবাইলে বন্দি হল এই চাঞ্চল্যকর ঘটনা। রোমহর্ষক সে দৃশ্য আপনাদের জন্য এক্সক্লুসিভলি তুলে ধরা হল। জানা গিয়েছে, মেদিনীপুর স্টেশনে ও ট্রেনে বাদাম বিক্রি করেন ওই হকার। এদিন দুই নম্বর স্টেশনে দাঁড়িয়েছিল রেলগাড়িটি। এক ট্রেন থেকে আরেকটি ট্রেনে বাদাম বিক্রির তাড়া ছিল ওই ব্যক্তির। এর জন্য ব্রিজ ব্যবহার না করে ট্রেনের নীচ দিয়েই যাওয়ার চেষ্টা করেন তিনি।

আর তখনই ট্রেন চলতে শুরু করে দেয়। হতবম্ব হকার গাড়ির নিচেই শুয়ে পড়েন। আর সে কারণেই এ যাত্রায় বেঁচে যান তিনি। তবে তাঁক বাদামের ঝুড়িটি পুরো নষ্ট হয়ে গিয়েছে। সে যায় যাক! প্রাণ থাকলে তবে অর্থের মূল্য!

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 40
    Shares