সংবাদ শিরোনাম

আশ্বস্ত করছি, ৮ ফেব্রুয়ারি কিছু হবে না : আইজিপি

ক্রাইম প্রতিদিন, ঢাকা : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে জনসাধারণকে ভীত না হতে বলেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেছেন, কেউ ভীত হবেন না। আশ্বস্ত করছি, ৮ ফেব্রুয়ারি কিছু হবে না। আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

বুধবার বিকাল সাড়ে ৪টায় পুলিশ হেডকোয়ার্টারে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রায় ঘিরে জনগণের মধ্যে ভীতি ও আতঙ্ক তৈরি হয়েছে উল্লেখ করে আইজিপি বলেন, কাল (বৃহস্পতিবার) কোনো গোষ্ঠী জননিরাপত্তায় বিঘ্ন ঘটাতে চাইলে পুলিশ তা মোকাবেলা করবে।

তিনি বলেন, ঢাকাসহ দেশের সব জেলা উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। কেউ জননিরাপত্তায় বিঘ্ন ঘটাতে চাইলে পুলিশ এর মোকাবেলা করবে।

রায় ঘিরে বিএনপি ও সরকারি দল মাঠে থাকবে- এতে কোনো নাশকতার সম্ভাবনা আছে কিনা? এ প্রশ্নে আইজিপি বলেন, কোনো ধরনের নাশকতার আশঙ্কা করছি না। তবে কেউ নাশকতার চেষ্টা করলে আমরা তা প্রতিহত করব।

রায় ঘিরে নাশকতার কোনো গোয়েন্দা তথ্য আছে কিনা? এ প্রশ্নে পুলিশপ্রধান বলেন, এমন কোনো তথ্য নেই। তবে আমরা সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছি।

গণগ্রেফতার প্রসঙ্গে আইজিপি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে কেউ ওয়ারেন্টভুক্ত আসামি, কেউ বিভিন্ন মামলার আসামি রয়েছেন। এটি নিয়মিত প্রক্রিয়া।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ৮ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 44
    Shares
x

Check Also

কারাগার থেকে যে খবর পাঠিয়েছেন খালেদা জিয়া

ক্রাইম প্রতিদিন : যে কোনো মূল্যে জাতীয় ঐক্য ...