আসছে নতুন বিকল্পধারা

ক্রাইম প্রতিদিন : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনীতির ময়দানে চলছে ভাঙা-গড়ার খেলা। এবারের খেলায় মাঠে নেমেছে সম্প্রতি জাতীয় ঐক্যফ্রন্ট থেকে বেরিয়া যাওয়া সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন বিকল্পধারা বাংলাদেশ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন বিকল্পধারার ঘোষণা আসছে।

জানা গেছে, অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীকে বহিষ্কার করে এ দলটির সভাপতি হচ্ছেন দলটির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ড. নূরুল আমীন বেপারী। শাহ আহমেদ বাদল হবেন মহাসচিব। আর জানে আলম থাকবেন যুগ্ম মহাসচিব হয়ে।

সংবাদ সম্মেলন থেকে বিকল্পধারার প্রেসিডেন্ট অধ্যাপক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী এবং মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নানকে দল থেকে বহিষ্কার করে ৭১ সদস্যের একটি নতুন কমিটি ঘোষণা দেয়া হবে।

নতুন এ অংশের নেতারা বলছেন, তাদের নেতৃত্বাধীন বিকল্পধারা জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গেই থাকবে। সারা দেশে দলটির নেতাকর্মীরা নতুন নেতৃত্বের বিকল্পধারার জন্য অপেক্ষা করছে। পরিবেশ-পরিস্থিতি বুঝে নির্বাচনের আগেই কাউন্সিল করবে জানিয়ে দলটির একাধিক নেতা বলছেন, নতুন উদ্যমে শুরু হওয়া বিকল্পধারা বাংলাদেশ জাতীয় নির্বাচনের আগেই কাউন্সিল করে কমিটি দেবে। তবে যদি কোনো কারণে তা সম্ভব না হয় তবে নির্বাচনের পরে কাউন্সিল হবে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 10
    Shares