আসন্ন নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিন : আমির রেজা

ক্রাইম প্রতিদিন, মো. শফিকুর রহমান, ফরিদগঞ্জ : ফরিদগঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আমির আজম রেজা বলেছেন, ‘ জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা গত ১০ বছরে বাংলাদেশের যা কিছু উন্নয়ন করেছেন তার একটি সংক্ষিপ্ত তালিকা এই লিফলেটের মাধ্যমে আপনাদের দিলাম। এটা পড়লে আপনারা জানতে পারবেন সমগ্র দেশব্যাপি যুগান্তকারী কী কী উন্নয়ন সাধিত হয়েছে।

আপনারা ইতোমধ্যে দেখছেন যে কৃষি, শিল্প, যোগাযোগ, ব্যবসা, শিক্ষা, চিকিৎসাখাতে অভূতপূর্ব উন্নয়নের সুফল আপনারা পাচ্ছেন।’ তিনি আরো বলেন, ‘বাংলাদেশই একমাত্র উন্নয়নশীল দেশ যে দেশটি বিশে^র মধ্যে সবচেয়ে দ্রুতগতিতে উন্নতদেশের তালিকায় যাওয়ার সক্ষমতা অর্জন করেছে। যার ফলে ইতোমধ্যে বিশ^ব্যাপি তথা জাতিসংঘের মাধ্যমে এ স্বীকৃতি অর্জিত হয়েছে।’ তিনি ফরিদগঞ্জবাসীর উদ্দেশ্যে আহ্বান জানিয়ে বলেন ‘ জীবন-মান এর এ উন্নতি অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিন। ’

জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪(ফরিদগঞ্জ) আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি, বিশিষ্ট ঠিকাদার ও সাবেক এমপি পুত্র আমির আজম রেজা তার নির্বাচনী প্রচার, লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে কালির বাজারে আয়োজিত সংক্ষিপ্ত পথ সভায় এসকল কথা বলেন।

গত শুক্র ও শনিবার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ১৪নং ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের কালির বাজার, ১৫নং রুপসা উত্তর ইউনিয়নের গাব্দের গাঁও বোর্ড স্কুল, গৃদকালিন্দিয়া, পাটওয়ারী বাজার, মুুন্সির হাট বাজার, বালিথুবা বাজারে গণসংযোগ করেন তিনি। এ সময় পূর্বের ন্যায় দলীয় প্রধান শেখ হাসিনার ছবি সম্বলিত আওয়ামী সরকারের উন্নয়নের বিভিন্ন চিত্রের কথা উল্লেখ করা লিফলেট গণমানুষের হাতে বিতরণ করা হয়। গত কয়েক দিন থেকেই মোটরসাইকেলের বহর নিয়ে তিনি উপজেলার বিভিন্ন হাট-বাজার, শিক্ষা প্রতিষ্ঠান সহ গুরুত্বপূর্ণস্থানে বিরতিহীন গণসংযোগ করছেন।

গণসংযোগ উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সংগঠনিক সম্পাদক ফজলুল কাদের মিলন চৌধুরী, সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু, আবু তালেব সর্দার, পারভেজ পাটওয়ারী, জাকির খাঁন, আ’লীগ নেতা জসিম উদ্দিন মিন্টু, নজরুল ইসলাম পাটওয়ারী, হারুনুর রশিদ খান, মাসুদ আমিন, নূরে আলম বাহার, জেলা ছাত্রলীগের সাবেক নেতা আব্দুস সালাম আজাদ জুয়েল, পৌর আ’লীগ নেতা মোস্তফা কামাল সুমন, আব্দুল ওহাব, এমরান মিজি, জাকির পাটওয়ারী, ১৪নং ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হারুন-অর রশিদ, সাংগঠণিক সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা রাসেল আহম্মেদ, ২নং বালিথুবা পূর্ব ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন, আবু তাহের মেম্বার, আবুল কালাম বেপারী, সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন, ইব্রাহীম আখন্দ, খোরশেদ মেম্বার, আব্দুল আজিজ, কামাল হোসেন কন্টাক্টর, ওয়াহিদুর রহমান, যুবলীগ নেতা হারেছ আহমেদ, কামাল হোসেন, ছাত্রলীগের নেতা সাদ্দাম হোসেন, আল-আমিন সহ শতাধিক নেতাকর্মী ওই গণসংযোগে অংশগ্রহণ করেছেন।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 78
    Shares