Home / সারাদেশ / ইছামতি নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার!

ইছামতি নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার!

ক্রাইম প্রতিদিন হেলাল উদ্দীন সাতক্ষীরা : সাতক্ষীরার দেবহাটা উপজেলার দক্ষিন কোমরপুর গ্রাম থেকে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ বৃহষ্পতিবার সকাল ১০ টার দিকে উপজেলার দক্ষিন কোমরপুর গ্রামের ডাঃ আফছার আলীর বাড়ির সামনে থেকে ঐ বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, গত ৩ দিন আগে অজ্ঞাত পরিচয়ের ঐ বৃদ্ধা কোমরপুর গ্রামে ঘুরে বেড়াতে দেখা গেছে। সে মানষিক প্রতিবন্ধী ছিল বলে স্থানীয়দের ধারনা।

দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলী জানান, সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে ময়না তদন্তের জন্য প্রেরন করেছে। ঐ বৃদ্ধার হাতে ক্ষত ছিল এবং কোমরপুর গ্রামটি সীমান্ত হওয়ায় ঐ মহিলার পোশাক দেখে তিনি পাশ্ববর্তী দেশের হতে পারে বলে এসআই ইয়ামিন জানান। এ ঘটনায় পারুলিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের গ্রাম পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে। যার নং- ১৮(১৯)। পুলিশ লাশ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে ময়না তদন্তের জন্য প্রেরন করেছে।সাতক্ষীরার দেবহাটা সীমান্তের ইছামতি নদী থেকে এক অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে এ লাশ উদ্ধার করা হয়।দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল থেকে ওই লাশ উদ্ধার করে। তবে ওই বৃদ্ধার কোন পরিচয় না পাওয়ায় ময়না তদন্ত শেষে সাতক্ষীরা সরকারী করবস্থানে তাকে দাফন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 9
    Shares