Home / ক্রাইম প্রতিদিন / ইডেন ছাত্রীর ওড়নায় প্রেমিকের আত্মহত্যা
ছবি: প্রতীকী

ইডেন ছাত্রীর ওড়নায় প্রেমিকের আত্মহত্যা

ক্রাইম প্রতিদিন, ঢাকা : রাজধানীর শাহবাগের আজিজ সুপার মার্কেটের চতুর্থ তলার একটি কক্ষে রাসেল খান (২৮) নামে এক যুবক তার প্রেমিকার ওড়না নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে রাসেল খান (২৮) টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার মকড়াপাড়ার আতাউর খানের ছেলে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মাস্টার রুলে চাকরি করতেন।

রাসেল খানের এক সহকর্মী গণমাধ্যমকে জানান, সকালে প্রেমিকা ইডেন কলেজের ছাত্রী রুবিনার খবর পেয়ে ওই কক্ষ থেকে ঝুলন্ত রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঘটনার বর্ণনা দিয়ে ঢামেক মর্গে রাসেলের প্রেমিকা রুবিনা জানান, রাসেলের সঙ্গে তার দীর্ঘদিনের প্রেম ছিল। কিন্তু, ছয় বছর আগে তার বিয়ে হয়ে গেছে। এরপরও রাসেল তাকে প্রায়ই ফোন করে নানা ধরনের কথা বলত। এরই ধারাবাহিকতায় সোমবার সকালে ফোন করে রাসেল রুবিনাকে জরুরি দরকারে আসতে বলেন। এরপর সকাল সাড়ে ১০টার দিকে তিনি আজিজ সুপার মার্কেটের চতুর্থ তলার ওই কক্ষে (রোগী নিবাস) আসেন।

তরুণীর ভাষ্যে, বিয়ে হয়ে গেছে। এখন আর এসব বলে কী লাভ? তুমি অন্যত্র বিয়ে করে সুখের সংসার কর- এভাবে রাসেলকে বোঝাতে থাকি। এক পর্যায়ে আমি ওয়াসরুমে যাই।

তিনি দাবি করেন, ওয়াসরুম থেকে বের হয়ে রাসেলকে আমার ওড়না গলায় পেচিয়ে কক্ষের ফ্যানের সঙ্গে ঝুলতে দেখি। তাৎক্ষণিকভাবে আমি হতভম্ব হয়ে যাই। পরে ওর এক বন্ধুকে খবর দিয়ে দু’জন মিলেই তাকে ঢামেকে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে রাসেলের মৃত্যু হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. বাচ্চু মিয়া বলেন, ‘প্রেমঘটিত বিষয় নিয়ে যুবক আত্মহত্যা করেছেন। লাশ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন