Home / শিক্ষাঙ্গন / ইবিতে ছাত্রলীগের কর্মীকে পেটালো ইবি ছাত্রলীগ

ইবিতে ছাত্রলীগের কর্মীকে পেটালো ইবি ছাত্রলীগ

সবুজ হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি), কুষ্টিয়া : ডাব পাড়াকে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কর্মীরা সভাপতি গ্রুপের কর্মী আশরাফুলকে পিটিয়ে রক্তাক্ত করেছে।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়াউর হল মোড় এলাকায় এ ঘটনা ঘটে এবং আহত অবস্থায় তার বন্ধুরা তাকে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়।

জানা যায়, গত ২৯ মার্চ ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের কর্মী ইংরেজি বিভাগের শুভ ও ইয়াসিন এর সাথে সভাপতি গ্রুপের কর্মী লোকপ্রশাসন বিভাগের রুমন ও আশরাফুলের সাথে বিশ্ববিদ্যালয় থেকে ডাব পাড়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। সে সময় সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা সভাপতি গ্রুপের কর্মীদের দেখে নেবে বলে হুমকি দেয়।

এই ঘটনার জের ধরে শনিবার বেলা সাড়ে তিন টার দিকে সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম গ্রুপের কর্মীরা সভাপতি গ্রুপের কর্মী আশরাফুলকে একা পেয়ে ব্যাপক মারধর করে। এসময় ছাত্রলীগ কর্মী তাজনিম ই আবীর, মাহিদুল ইসলাম, ইমতিয়াস, ইউসুফসহ কয়েকজন আশরাফুলকে পিটিয়ে রক্তাক্ত করে। পরে তার বন্ধুরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। আহত আশরাফুল বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, ‘ছাত্রলীগের কয়েকজন কর্মীর মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। পরে আমি সেখানে এসে তাৎক্ষনিক ভাবে বিষয়টি সমাধান করে দিয়েছি।’

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 5
    Shares