Home / লিড নিউজ / ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি’র উপর হামলা

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি’র উপর হামলা

ক্রাইম প্রতিদিন, কুষ্টিয়া : কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালযের উপাচার্য প্রফেসর হারুন-অর রশিদ আসকারীর উপর দুর্বৃত্তরা হামলা চালিয়ে গাড়ি ভাংচুর করেছে। শুক্রবার রাত সাড়ে তিন টায় কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের চড়িয়ার বিল নামক স্থানে এই হামলার ঘটনায় ভিসির গাড়ি ভাংচুরসহ অ¯্রাব্য গালিগালাজ করে লাঞ্চিত করেছে দুর্বৃত্তরা। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নিরাপদে তার বাসভবনে পৌছে দেন বলে নিশ্চিত করেছেন ইবি থানার অফিসার ইনচার্জ রতন সেখ।

প্রত্যক্ষদর্শী ভিসির গাড়ি চলক ফরহাদ হোসেন ক্রাইম প্রতিদিনকে জানান, বৃহষ্পতিবার সন্ধায় ঢাকা থেকে কুষ্টিয়া অভিমুখে আসার পথে সংগীয় পিএস রেজাউল ইসলামকে ঝিনাইদহে লিপ্ট দেয়ার উদ্দেশ্যে কুষ্টিয়া রাজবাড়ি সড়কে না এসে ঝিনাইদহ হয়ে ক্যাম্পাসে আসার সময় ঘটনাস্থলে পৌছুলে রাস্তায় গাছ ফেলে দুর্বৃত্তরা পথরোধ করে। সেখানে আমাদের আগে-পিছে আরও কিছু ট্রাক দাড়ানো ছিলো। দুর্বৃত্তরা আমাদের গাড়ির কাছে এসে হাসুয়া দিয়ে কোপ বসিয়ে গ্লাস ভাংচুর করে এবং অ¯্রাব্য গালিগালাজ করে ভিসি স্যারকে গাড়ি থেকে নামতে বলে। আমি পরিস্থিতি বেগতিক দেখে গাড়ি চালিয়ে প্রায় ৩শ ফুট দুরে গিয়ে স্যারকে নিয়ে পাশর্^স্ত একটি ঝোপের মধ্যে পালায়। সেখানেও দুর্বৃত্তরা এসে স্যারকে আঘাত করতে যায়, স্যার ওদের বলে আমার কাছে যা আছে সব নিয়ে যাও, কিন্তু ওরা কিছুই নেই নি। এভাবে প্রায় ৩০মিনিট চলার পর পুলিশ এসে আমাদের উদ্ধার করে ক্যাম্পাসে নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইবি থানার অফিসার ইনচার্জ রতন সেখ  ক্রাইম প্রতিদিনকে বলেন, বিষয়টি প্রকৃত অর্থে নিছক ডাকাতি না ষড়যন্ত্র তা তদন্ত করে দেখা হচ্ছে। ঐ ঘটনায় গাড়ি ভাংচুর করলেও স্যারের কাছে ল্যাপটপসহ অন্যান্য জিনিষ পত্র থাকলেও সেগুলি নিতে পারেনি দুর্বৃত্তরা।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন