সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / ঈশ্বরগঞ্জে পুলিশ পরিচয়ে অটো ছিনতাই

ঈশ্বরগঞ্জে পুলিশ পরিচয়ে অটো ছিনতাই

ক্রাইম প্রতিদিন, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশ পরিচয়ে আসামী ধরার নামে চালককে অজ্ঞান করে অটোরিক্সা ছিনতাই করেছে। এ ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে উপজেলার উচাখিলা ইউনিয়নে। শনিবার বিকেলে অচেতন অবস্থায় চালককে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা যায়, মগটুলা ইউনিয়নের বৈরাটি গ্রামের সাবেক ইউপি সদস্য মোজাফর হোসেনের পুত্র আ: মালেক (৩৩) কে শুক্রবার রাত ৮টার দিকে পুলিশ পরিচয়ে আসামী ধরার নাম করে তার অটোরিক্সা ভাড়া নিয়ে উচাখিলা ইউনিয়নের রফিয়ার আলগী মাঠের কাছে থেকে তারা এক লোককে ধরে হাত বেধে অটোতে তুলে। এ সময় চালক আ. মালেক কে চিপস ও জুস খাইয়ে অজ্ঞান করে মাঠের কাছে ফেলে অটোরিক্সা নিয়ে যায়। রাতে চালক বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি। শনিবার ঘটনাস্থলের লোকজন তার পকেটে থাকা মোবাইল নম্বরে ফোন দিয়ে পরিবারের লোকজনকে বিষয়টি জানায় । খবর পেয়ে তার পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে অচেতন অবস্থায় মালেক উদ্ধার করে বিকেলে ঈশ্বরগঞ্জ হাসপাতালে এনে ভর্তি করে।

হাসপাতালে ভর্তির পর প্রাথমিক চিকিৎসায় আ. মালেকের কিছুটা জ্ঞান ফিরলে তিনি জানান, পোষাক পরিহিত দুই পুলিশ সদস্য তার অটোরিক্সা ভাড়া নিয়ে রফিয়ার আলগী নিয়ে যায়। পরে জুস ও চিপস খাওয়ায়।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান বলেন, এমন একটি সংবাদ চালকের আত্মীয়ের কাছ থেকে শুনেছি। চালক হাসপাতালে ভর্তি আছে সুস্থ্য হওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে