Home / লিড নিউজ / একই স্থানে আ’লীগ- বিএনপির সভা, ১৪৪ ধারা জারি

একই স্থানে আ’লীগ- বিএনপির সভা, ১৪৪ ধারা জারি

ক্রাইম প্রতিদিন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলায় বিএনপি ও আওয়ামী লীগ একই স্থানে সভা আহ্বান করায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। শনিবার (৭ এপ্রিল) সকাল ১০টায় মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বালিগাও ইউনিয়নের নয়াগাঁও গ্রামে জেলা বিএনপির কর্মী সভার অনুমতি চেয়ে জেলা প্রশাসকের কাছে আবেদন করেছিলো বিএনপি।

শুক্রবার (৬ এপ্রিল) বিকেলে বালিগাঁও ইউনিয়নে একই স্থানে ইউনিয়ন আ’লীগ সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করা হয়। মাইকিং’র মাধ্যমে সকলকে বিষয়টি অবহিত করা হয়েছে।

টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার জানান, বালিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আজগর হোসেন চঞ্চলের সাক্ষরিত এক অবেদন থেকে জানা যায়, জেলা বিএনপির যে স্থানে কর্মী সভা ডেকেছে, ইউনিয়ন আ’লীগ একই স্থানে সভা ডেকেছে। এমতাবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকা প্রতীয়মান হওয়ায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। জনসাধারণের নিরাপত্তার জন্য অত্র এলাকায় মাইকিং এর মাধ্যমে শুক্রবার বিকেলে সকলকে অবহিত করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন জানান, জেলা বিএনপির সভাটি আয়োজনের জন্য সকল মৌখিক অনুমিত নেওয়া হয়েছিল। এত জায়গা থাকতেও আমাদের সভাস্থল এলাকায় কেন এমনটি করেছে, জানা নেই।

উল্লেখ্য, বিএনপির এ কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইন মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহম্মেদ। বিশেষ অতিথি হিসেবে থাকার কথা ছিলো, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 12
    Shares

Leave a Reply

Your email address will not be published.