Home / সারাদেশ / একরামুল করিম চৌধুরী এমপি’র সোনাপুরে গণসংযোগ

একরামুল করিম চৌধুরী এমপি’র সোনাপুরে গণসংযোগ

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী: নোয়াখালী সোনাপুর পৌর বাজারে গণসংযোগ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী ৪-আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

শুক্রবার বিকালে তিনি সফরসঙ্গী ও স্থানীয় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বাজারের সকল দোকানদারসহ দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি বিভিন্ন পেশার মানুষকে জড়িয়ে ধরে দোয়া ও নৌকা মার্কায় ভোট চান এবং তাদের চাওয়া-পাওয়ার কথা শোনেন। পাশাপাশি ওই এলাকার সমস্যা এবং সেগুলো সমাধানের জন্য বিভিন্ন দিক-নির্দেশনামূলক আলাপ-আলোচনা করেন।

এ সময় এমপি একরাম বলেন, আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয়ের কোনো বিকল্প নাই। সেই বিজয় সুনিশ্চিত করতে সকলকে ভেদাভেদ ভুলে উন্নয়নের স্বার্থে কাজ করতে হবে।

এর আগে এমপি সোনাপুর পৌ বাজার জামে মসজিদে মুসল্লিদের সাথে জুম্মার নামাজ আদায় করেন এবং মুসল্লিদের দীর্ঘদিনের প্রত্যাশা অনুযায়ী পুরো মসজিদের জন্য ২৫/৩০টন এসি টন এসি ব্যবস্থা করেদেন ।

গণসংযোগে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদুর রহমান জাবেদ,মসজিদের কমিটির সভাপতি বাবুল মিয়া,স্থানীয় কাউন্সিলর ফখরুদ্দীন মাহমুদ,মসজিদ কমিটির সেক্রেটারি ভিপি জাভেদ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 19
    Shares