Breaking News

একরামুল করিম চৌধুরীর মিছিলে জনতার ঢল

ক্রাইম প্রতিদিন, নোয়াখালী : প্রতীক বরাদ্দের পর থেকে আওয়ামীলীগ অফিসে থেকে প্রথম নির্বাচনী প্রচার শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী একরামুল করিম চৌধুরী এমপি।

গণমিছিলের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার শুরু করেছে দলটির নেতাকর্মীরা।

নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপির নেতৃত্বে জনসমুদ্রে রূপ নেয় গণমিছিলটি। টমটম গাড়ী নিয়ে যখন গণজোয়ারের মাঝখান দিয়ে ধীরে ধীরে এগিয়ে চলছে সামনের দিকে, সবাইকে হাত নাড়িয়ে সম্বোধন জানাচ্ছেন তখন জনতার করতালিতে প্রকম্পিত হয়ে ওঠে।

একই সময় উন্নয়নের শ্লোগান ও নৌকার শ্লোগানে সিক্ত হতে থাকলেন একরামুল করিম চৌধুরী।

নৌকার ছবি সম্বলিত পোষ্টার নিয়ে সকলে অবস্থান নেয় রাস্তায়। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরে মাইজদী-সোনাপুর প্রধান সড়ক। নৌকার মিছিলে অংশ নেওয়ার জন্য দুপুর থেকে সদরের প্রতিটা এলাকা থেকে ঢোল, তবলা ও নৌকা নিয়ে নেতাকর্র্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে আওয়ামীলীগ কার্যালয়ের সামনে ঝড়ো হয়।

সোমবার বিকালে একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী একরামুল করিম চৌধুরী এমপির নেতৃত্বে এ প্রচার শুরু হয়। নোয়াখালী জেলা আওয়ামী লীগ অফিস চত্বরে গণমিছিল পূর্ব সমাবেশে একরামুল করিম চৌধুরী এমপি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে নির্বাচনে জয়ী করে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঘরে-ঘরে গিয়ে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি বিএনপি-জামায়াতের সন্ত্রাস-জঙ্গিবাদ ও দুর্নীতির কথা তুলে ধরে নৌকার পক্ষে গণসংযোগ করতে হবে।

জেলা আওয়ামীলীগ অফিস থেকে শুরু হওয়া প্রায় দেড় কিলোমিটার লম্বা গণমিছিলটি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে সোনাপুর ইসলামিয়া কামিল মাদ্রাসায় অলিয়ে কামেল কুতুবে জামান হযরত মাওলানা আবদুস সোবহান বড় হুজুরের মাঝারে কবর জিয়ারত করে শেষ হয়।

এসময় মিছিলে অংশ নেন জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনম সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম, সদস্য মাহমুদর রহমান জাবেদ,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড: শিহাব উদ্দিন শাহিন,শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু,সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট, যুগ্ম-আহবায়ক একরামুল হক বিপ্লব,একরামুল করিম চৌধুরী এমপি ছেলে সাবাব চৌধুরীসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,সেচ্চাসেবক লীগ,কৃষকলীগ,শ্রমিকলীগ।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন