Home / এক্সক্লুসিভ / ‘এখানে আ’লীগের সুপারিশে কোনো কাজ হয় না’

‘এখানে আ’লীগের সুপারিশে কোনো কাজ হয় না’

ক্রাইম প্রতিদিন, রংপুর : রংপুরে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা (মাউশি) বিভাগের আঞ্চলিক কার্যালয়ের এক নোটিশ নিয়ে শুরু হয়েছে তোলপাড়। ফেসবুকে ভাইরাল হয়েছে সেই নোটিশের ছবি। অভিনব ওই নোটিশ নিয়ে এখন শিক্ষা বিভাগের সর্বত্রই চলছে আলোচনা- সমালোচনা।

নোটিশে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের রংপুরের উপ-পরিচালক মোস্তাক হাবিবের বরাত দিয়ে বলা হয়েছে, ‘এখানে আওয়ামী লীগের সুপারিশে কোন কাজ হয় না’। ওই নোটিশের বিষয়ে মোস্তাক হাবিবের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

তবে মাউশির রংপুর আঞ্চলিক কার্যালয়ের অফিস সহকারী আতাউর রহমান জানিয়েছেন, ওই নোটিশ তারা লাগাননি।

নাম প্রকাশে অনিচ্ছুক কার্যালয়ের কয়েক কর্মকর্তা জানান, ‘শিক্ষা বিভাগের রংপুর আঞ্চলিক অফিসে একসময় ভয়ঙ্কর দুর্নীতি হলেও বর্তমান উপ পরিচালক মোস্তাক হাবিবের যোগদান পর থেকে সেই অবস্থা আর নেই। তিনি দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে কড়াকড়ি অবস্থান নিয়েছেন। ফলে বিপদে পড়েন তদবির করতে আসা লোকজন।’

নাম প্রকাশে অনিচ্ছুক আরও এক কর্মকর্তা জানান, ‘সম্প্রতি স্থানীয় ছাত্রলীগের কয়েকজন নেতা একটি অবৈধ কাজ করাতে এলে তিনি নাকচ করে দেন। এতে ক্ষিপ্ত হয় তারা। এ সময় উপ পরিচালক মোস্তাক হাবিবকে গালিগালাজও করা হয়। পরে ওই ছাত্রলীগ নেতারাই এই নোটিশটি লাগান। নিজেরাই ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেন। পরে এটি ভাইরাল হয়ে যায়।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 14
    Shares

Leave a Reply

Your email address will not be published.