Home / সারাদেশ / এতিম শিশুদের সাথে ইফতার করলেন সামছুদ্দিন জেহান

এতিম শিশুদের সাথে ইফতার করলেন সামছুদ্দিন জেহান

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: এতিম শিশুদের সাথে ইফতার করলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সামছুদ্দিন জেহান।

মঙ্গলবার বিকেলে নোয়াখালী সদর উপজেলার দত্তের হাট ৬নং পৌর ওয়ার্ড আয়ূবপুরের জামিয়াতুল আবরার মাদ্রাসায় ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় মাদ্রাসা কমিটির সহ-সভাপতি লোকমান মিয়া,সাধারণ সম্পাদক আবদুল মজিদ,৬নং ওয়ার্ড কাউন্সিলর জায়েদুর রহমান শামীম,৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মতিনসহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

ইফতার মাহফিলে বক্তব্যকালে প্রধান অতিথি বলেন,মাদ্রাসার এতিম শিশুদের ভরণ পোষণের জন্য আমি সর্বোচ্চ সহযোগিতা করব । তিনি মাদ্রাসার জন্য প্রতি মাসে ৫ হাজার টাকা করে প্রদান করে এবং ভবিষ্যতে আরো বাড়িয়ে দেয়ার আশ্বাস জানান ।

মসজিদের নির্মিতব্য ৩য় তলা ভবনের কাজ সম্পন্ন করার জন্য আর্থিক সহযোগীতার আশ্বাস জানান তিনি। এবার পবিত্র ইদ-উল-ফিতরে ২৭৫ জন এতিম শিশুর ভরণ পোষণের দায়িত্ব নেন তিনি ।

এর আগে তিনি দত্তের হাট খাদ্য গুদাম জামে মসজিদে আসর নামাজ পড়েন এবং মসজিদের ওযুখানা মেরামতের জন্য ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 128
    Shares