Home / সারাদেশ / রাজধানী / এ কোন সকাল, রাতের চেয়ে অন্ধকার

এ কোন সকাল, রাতের চেয়ে অন্ধকার

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ছুটির দিনে সকাল থেকেই মেঘলা আকাশ। তার কিছু পর থেকেই কালবৈশাখীর সঙ্গে ঝুম করে নেমে আসে বৃষ্টি। এ সময় ঘন অন্ধকারে ঢেকে যায় আকাশ। রাতের মতো অবস্থা তৈরি হয় সকালবেলায়।

রাজধানীর আগারগাঁওয়ের আবহাওয়া কার্যালয়ের আবহাওয়াবিদ বজলুর রহমান জানিয়েছেন, আজ রোববার সকালে রাজধানীতে বৃষ্টি হয়েছে ৫০ মিলিমিটার। এটা এ বছরের সবচেয়ে বেশি বৃষ্টি। এ সময় এ এলাকায় বাতাসের গতিবেগ ছিল ৬৩ কিলোমিটার।

বৃষ্টির সঙ্গে কোথাও কোথাও শিলাবৃষ্টিও হয়েছে। কালবৈশাখীর আঘাতে রাজধানীর বিভিন্ন এলাকায় গাছ উপড়ে চলাচল বিঘ্নিত হতে দেখা গেছে। রাস্তার পাশের সাইনবোর্ড, টং দোকান উল্টে যেতে দেখা যায়। যানবাহনকে দিনের বেলাতেই হেডলাইট জ্বালিয়ে চলতে দেখা গেছে।

যদিও আজ শুভ বুদ্ধপূর্ণিমা, সরকারি ছুটির দিন। তবু বেসরকারি অফিসের লোকজন ও দিনমজুরদের বিড়ম্বনায় পড়তে হয়েছে।

আবহাওয়া কার্যালয় থেকে জানানো হয়েছে, আজকে আরো বৃষ্টি হতে পারে। এখন বৃষ্টির সময়, তাই আগামী কয়েক দিন এ ধরনের আবহাওয়া থাকবে।

আবহাওয়া কার্যালয়ের সর্বশেষ তথ্য অনুযায়ী, দেশের রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, ঢাকা, ফরিদপুর, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, কুমিল্লা ও সিলেট অঞ্চলগুলোর ওপর দিয়ে অস্থায়ীভাবে পশ্চিম ও উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৬০-৮০ কিলোমিটার বা আরো অধিক বেগে কালবৈশাখীর ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 15
    Shares