Home / বাংলাদেশ / সারাদেশ / কক্সবাজারে ২৩৫৮০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজারে ২৩৫৮০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : বাংলাদেশ আমার অহংকার, এই স্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই জঙ্গী, সন্ত্রাসী, অবৈধ অস্ত্রধারী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রনী ভূমিকা পালন করে আসছে। এছাড়া র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই জঙ্গি ও সন্ত্রাসবাদ এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে।

র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন শাপলাপুর এলাকায় মাদক ব্যবসায়ীরা পিকআপ নম্বর চট্টমেট্রো-ন-১১-৫১৯৫ যোগে ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে গমন করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে ০৭/০৪/২০১৮ ইং তারিখ রাত ২২.৪৫ ঘটিকার সময় বর্নিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ইয়াবা ট্যাবলেট পরিবহণের সময় ০১ টি পিকআপ সহ আসামী (১) মোঃ সোহেল আহমেদ (১৯), পিতা-শাকের আহমেদ, গ্রাম-শীলবুনিয়াপাড়া, (২) মোঃ আলম (২২), পিতা-কালু, সাং-শাহপরীর দ্বীপ বাজার, মোঃ রহমত উল্লাহ ((২৭), পিতা-জালাল আহমেদ, সাং-দেলাপাড়া, সর্বথানা-টেকনাফ, জেলা-কক্সবাজারদের হাতেনাতে ধৃত করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীদের পরিহিত জিন্স প্যান্টের পকেট ও পিকআপ এর চালকের সিটের উপর বিশেষভাবে লুকানো অবস্থায় ২৩৫৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য (২৩৫৮০ী৪০০) = ৯৪,৩২,০০০/- (চুরানব্বই লক্ষ বত্রিশ হাজার) টাকা মাত্র।

উদ্ধারকৃত মাদক সহ ধৃত ট্রাক ও আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 6
    Shares
x

Check Also

মাদক ও সন্ত্রাস দমনে পুলিশকে অস্ত্র ব্যবহারের নির্দেশ : এসপি হাসানুজ্জামান

ক্রাইম প্রতিদিন, এস.এম ...