Home / বাংলাদেশ / সারাদেশ / কক্সবাজারে ৯ লাখ ইয়াবা জব্দ!

কক্সবাজারে ৯ লাখ ইয়াবা জব্দ!

ক্রাইম প্রতিদিন, খাঁন মাহমুদ আইউব (কক্সবাজার) : কক্সবাজার’র টেকনাফে বিজিবির পৃথক অভিযানে ৯ লক্ষ পিস ইয়াবার চালান আটক করেছে। এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শুক্রবার(৮সেপ্টেম্বর) উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া আড়িয়াখাল দিয়ে একটি ইয়াবার চালান আমদানীর গোপন সংবাদ পেয়ে ২বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল আছাদুদ জামান চৌধুরী নেতৃত্বে অভিযান পরিচালনা করে।ভোর সোয়া ৪টা নাগাদ ২০/২৫ জন লোক খাল পার হয়ে আসতে দেখে তাদের থামার সংকেত দেয়।বিজিবির ধাওয়ার মুখে সাথে থাকা
বস্তা ফেলে পাচারকারীরা দৌড়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়।ফলে ঘটনায় জড়িত কাঊকে আটক করতে ব্যর্থ হয়েছে।পরে ঘটনাস্থল থেকে ৮টি বস্তা উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ২৪ কোটি টাকা মূল্যমানের ৮ লক্ষ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে।

অপরদিকে একই দিন ভোর ৪ টা নাগাদ উপজেলার সাবরাং ইউনিয়নের হারিয়াখালী লবন মাঠ এলাকায় বিজিবি অভিযান চালিয়ে ৩ কোটি টাকার ১ লক্ষ পিস পরিত্যক্ত ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

২বিজিবি উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান,উদ্ধারকৃত ইয়াবাগুলো পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা,মাদকদ্রব্য নিয়ন্ত্রন প্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি সহ মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 11
    Shares