Home / আইন-আদালত / কঠোর নিরাপত্তায় ইবির নিয়োগ বোর্ড

কঠোর নিরাপত্তায় ইবির নিয়োগ বোর্ড

ক্রাইম প্রতিদিন: র‌্যাব ও পুলিশ মোতায়েন, মাইকিংসহ কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নিয়োগ নির্বাচনী বোর্ড অনুষ্ঠিত হয়েছে। নিয়োগ বোর্ডকে ঘিরে বিশৃঙ্খল পরিস্থিতি এড়াতে এই নিরাপত্তা গ্রহণ করা হয়েছে বলে সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে।
ক্যাম্পাস সূত্রে জানা যায়, আজ রবিবার সকাল ১০টায় উপাচার্যের বাসভবনে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভূক্ত ফার্মেসি বিভাগের ৪টি শিক্ষক পদে নিয়োগ কার্যক্রম শুরু হয়। নিয়োগকে কেন্দ্র করে সকাল থেকেই ক্যাম্পাসে র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়।
এছাড়া বহিরাগতদের প্রবেশ বন্ধে মাইকিং করা হয়। বিভিন্ন স্থানে গোয়েন্দা সংস্থার সদস্যদের বিশেষ নজরদারিতে লক্ষ্য করা গেছে। নিয়োগ বোর্ডকে ঘিরে সাবেক ছাত্রলীগ ও চাকুরিপ্রত্যাশীদের দৌরাত্ম বন্ধেই এই নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে বলে জানা গেছে।
জানা যায়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ও চাকুরিপ্রত্যাশীদের আন্দোলনের মুখে গত ৭ মে ৪টি বিভাগ ও ৩টি অফিসের নিয়োগ বোর্ড স্থগিত করা হয়। আজ রবিবার ফার্মেসি বিভাগের নিয়োগ নির্বাচনী বোর্ডের মাধ্যমে সেই স্থগিতকৃত বোর্ড পুনরায় শুরু হয়েছে।
ক্যাম্পাসের সার্বিক পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, ‘সুষ্ঠুভাবে নিয়োগ বোর্ড অনুষ্ঠিত করতে পুরো ক্যাম্পাস নিñিদ্র নিরাপত্তায় রাখা হয়েছে। এছাড়া বিনা প্রয়োজনে বহিরাগতদের ক্যাম্পাসে প্রবেশ বন্ধে মাইকিং করে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।’

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 2
    Shares