কবি নজরুল সম্মাননা পুরস্কার পেলেন তালুকদার রুমী

ক্রাইম প্রতিদিন : গতকাল সোমবার ‘স্বাধীনতা সংসদ’ কর্তৃক আয়োজিত জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪২ তম মৃত্যু বার্ষিকীতে বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে ‘কবি নজরুল আমাদের জাতীয় প্রেরণার উৎস’ শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্বাধীনতা সংসদ এর প্রধান উপদেষ্টা সাবেক তথ্য সচিব ও বিটিআরসি এর সাবেক চেয়ারম্যান সৈয়দ মারগুব মোর্শেদ।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সাউথ ইস্ট ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য অধ্যাপক ড. আ ন ম মেশকাত উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালেয়র অতিরিক্ত সচিব বিশিষ্ট নাট্য অভিনেতা পীরজাদা শহিদুল হারুন, বিশিষ্ট নজরুল গবেষক কবি আসলাম সানী, নজরুল একাডেমীর সাধারণ সম্পাদক মিন্টু রহমান, বিশিষ্ট নজরুল সংগীত শিল্পী ফেরদৌস আরা, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এম এ হালিম মন্টু এবং দৈনিক পাঞ্জেরী পত্রিকার নির্বাহী সম্পাদক ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের প্রেস কনসালটেন্ট তালুকদার রুমী।

অনুষ্ঠানে একই সঙ্গে কবি মোঃ আবুল বাশার হাওলাদার রচিত ; একই আকাশের তারা; কাব্য গ্রন্থের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। মানবাধিকার ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক পাঞ্জেরী’র নির্বাহী সম্পাদক ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের প্রেস কনসালটেন্ট তালুকদার রুমীকে কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা পুরস্কার-২০১৮ প্রদান করা হয়।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 16
    Shares