Home / বিনোদন / কলকাতায় ‘শর্টকাট’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত অপু বিশ্বাস

কলকাতায় ‘শর্টকাট’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত অপু বিশ্বাস

কলকাতার নিউ টাউনে প্রখর রোদ উপেক্ষা করে ‘শর্টকাট’ সিনেমার শুটিং করছেন ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার থেকে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। তার সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন ওপার বাংলার বেশ কয়েকজন অভিনেতাও।

কলকাতা থেকে অপু বিশ্বাস বলেন, ‘সকাল থেকে এখানে শুটিং করছি। এখানকার শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে কাজ করে ভালোই লাগছে। মনে হচ্ছে, আমি বাংলাদেশেই কাজ করছি। এখানকার ইউনিটের সবাই অনেক হেল্পফুল।’

তিনি আরো বলেন, ‘‘শর্টকাট’ সিনেমায় আমার চরিত্রের নাম নার্গিস। খুব দারুণ একটি চরিত্র। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘শর্টকাট’ সিনেমাটি। এতে অপুর বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। এটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল।

সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে গতকাল সোমবার কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন অপু। আগামী ১৪ জুন পর্যন্ত কলকাতায় সিনেমাটির শুটিং করবেন বলেও জানান অপু বিশ্বাস। সিনেমাটিতে বাংলাদেশ থেকে আরো অভিনয় করছেন রেবেকা, গৌতম সাহা। এ ছাড়া কলকাতা থেকে অভিনয় করছেন গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুসহ অনেকে।

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের বেশি সময় ধরে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। এবারই প্রথম কলকাতার কোনো সিনেমায় অভিনয় করছেন এই নায়িকা।

ক্রাইমপ্রতিদিন/নিলা/সাথী

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 20
    Shares
x

Check Also

সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট

ক্রাইম প্রতিদিন ...