< html lang=”en-us”> < PropellerAds
Breaking News

কলা ভবনের পেছন থেকে ঢাবি শিক্ষার্থীর রক্তাক্ত লাশ উদ্ধার

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কলা ভবনের পেছন থেকে তানভীর রহমান নামের এক শিক্ষার্থীর রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ঢাবির হিসাববিজ্ঞান বিভাগের সান্ধ্যকালীন কোর্সে এমবিএ করছিলেন বলে জানা গেছে। শনিবার রাতে তার লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, কলাভবনের পেছন থেকে আহত অবস্থায় উদ্ধারের পর শনিবার রাত ৯টার দিকে মো. তানভীরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাহবাগ থানার ওসি জাফর আলী বিশ্বাস এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ব্যবসায় শিক্ষা অনুষদের সান্ধ্যকালীন এমবিএ’র ছাত্র তানভীরকে কলাভবনের পেছনে ‘গুরুতর’ আহত অবস্থায় পাওয়া যায়। “এটা হত্যা না আত্মহত্যা সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।”

অপর একটি সূত্র বলছে, ঢাবির বাণিজ্য অনুষদের পাশ থেকে ছাত্র তানভীর রহমারের লাশ উদ্ধার করা হয়েছে। বলা হচ্ছে, ছাদ থেকে পড়ে ওই ছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার রাত সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেন, ‘বাণিজ্য অনুষদের ছাদ থেকে পড়ে এক ছাত্র মারা গেছে। ওই ছেলে ২০১৪ সালে ব্যবসায় প্রশাসন বিভাগের ইভিনিং কোর্সে ভর্তি হয়।’

বাণিজ্য অনুষদের কর্মচারী রাসেল মিয়া বলেন, ‘রাত সাড়ে ৮টার দিকে একটি বিকট শব্দ পাই। বাইরে বেরিয়ে দেখি ওই যুবক রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তার সঙ্গে আইডি কার্ড ছিল। সেখান থেকে তাঁর পরিচয় জানা যায়।’

ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেড় ধরে তাকে মারধর করার পর ভবনের ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে। এ বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

বিমান ছিনতাইকারী মাহাদী গুলিতে নিহত

বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ বিজি-১৪৭ ফ্লাইট ছিনতাইকারী মাহাদী (২৬) সেনাবাহিনীসহ ...