Home / লিড নিউজ / কারামুক্ত বিএনপি নেতার সঙ্গে দেখা করতে গিয়ে আটক ৩ নেতা
আটককৃত বিএনপির দুই নেতা

কারামুক্ত বিএনপি নেতার সঙ্গে দেখা করতে গিয়ে আটক ৩ নেতা

সদ্য কারামুক্ত কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সহ-গণশিক্ষাবিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকন তালুকদারের সঙ্গে দেখা করতে আসা ৩ নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে মাদারীপুরের কালকিনিতে খোকন তালুকদারের গ্রামের বাড়ি ডাসার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কালকিনি উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. ইসমাইল হাওলাদার, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল হোসেন ও গোপালপুর ইউপি বিএনপির সাংগঠনিক সম্পাদক খন্দকার নাজমুল ইসলাম।

পুলিশ ও দলীয় সূত্রে জানা গেছে, সদ্য কারামুক্ত বিএনপি নেতা আনিসুর রহমান খোকন তালুকদার তার নির্বাচনী এলাকায় তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে দেখা করতে আসেন। এ সময় খোকন তালুকদারের গ্রামের বাড়ি ডাসারে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন ওই তিন নেতা। খবর পেয়ে ডাসার থানা পুলিশ ওই তিন নেতাদের আটক করে।

কেন্দ্রীয় বিএনপি নেতা আনিসুর রহমান খোকন তালুকদার বলেন, আমি জেল থেকে মুক্তি পেয়ে আমার নিজ বাড়িতে বাবা-মা এবং তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে দেখা করতে এলে পুলিশ আমাদের হয়রানি করে। এবং আমাদের তিন নেতাকে আটক করেছে। ঘটনাটি দুঃখজনক।

এ ব্যাপারে ডাসার থানার পরিদর্শক (তদন্ত) মো. নাসিরউদ্দিন বলেন, তাদের তিনজনকে কেন্দ্রীয় নেতার বাড়ি থেকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে গাড়ি ভাঙচুর ও ককটেল বিস্ফোরক মামলা রয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনার অভিযোগ রয়েছে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 3
    Shares