Home / জাতীয় / বিশেষ প্রতিবেদন / কালিহাতীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কালিহাতীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কালিহাতীতে মাদক বিরোধী অভিযানকালে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী মো. রুহুল আমিন (৩০) নিহত হয়েছেন। এসময় দুই র‌্যাব সদস্যও আহত হন।

র‌্যাবের দাবি, রুহুল দীঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল।

গতকাল শনিবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে উপজেলার গোলড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন উপজেলা গলড়া গ্রামের মৃত আঃ গনি মিয়ার ছেলে। টাঙ্গাইল র‌্যাব-১২ এর ৩নং কোম্পানী কমান্ডার মেজর রবিউল ইসলাম জানান, দিনগত রাত পৌনে দুইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কালিহাতী উপজেলার গোলড়া গ্রামে মাদক বিরোধী অভিযানে চালায়।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে।  মাদক ব্যবসায়ী রুহুল গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, নিহত রুহুল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী করে আসছিল। নিহত রুহুলের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে ওসি মীর মোশারফ হোসেন জানান।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 16
    Shares