Home / ক্রাইম প্রতিদিন / কি মর্মান্তিক মৃত্যু, মানুষ এত নিষ্ঠুর হতে পারে?

কি মর্মান্তিক মৃত্যু, মানুষ এত নিষ্ঠুর হতে পারে?

ক্রাইম প্রতিদিন, মো. মিজানুর রহমান (মিজান), চিরিরবন্দর (দিনাজপুর) : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার পল্লীতে হাইওয়ে রাস্তার ধারে অজ্ঞাত এক মহিলার লাশ সেখানে মানুষের ভীড়।

আজ সোমবার সকাল আনুমানিক সাড়ে ৫টায় উপজেলার নশরতপুর ইউনিয়নের গুড়িয়াপাড়া নামক স্থানের গোঘাটাব্রীজের উত্তরপার্শ্বে ধান ক্ষেতের পানির নিচে এক অজ্ঞাতনামা মহিলা(৩৫) মহিলার লাশ দেখা গেছে।

স্থানীয় জনগন জানায়, সকালে ইপিজেড যাওয়ার পথে ৪/৫ জন লোক দেখতে পেয়ে চিৎকার করে উঠে এসময় পাড়ার মধ্যে ঘুমিয়ে থাকা লোকজন দৌঁড়ে আসে। অজ্ঞাত মহিলার লাশ দেখতে দুর-দূরান্ত থেকে মানুষের ভীড় করছে।

হাইওয়ে থানার সার্জেন্ট মো. মশিউর রহমান জানান, আমি শুনেছি সেখানে গিয়েছিলামও কেউ মেড়ে ফেলে এখানে রেখে গেছে, কি মর্মান্তিক মৃত্যু মানুষ এতে নিষ্ঠুর হতে পারে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মো. হারেসুর ইলামের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন আমি খবর পেয়েছি এবং সেখানে ডিউটি অফিসারদের পাঠিয়েও দিয়েছি। সংবাদ পেলে চিরিরবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য দিমেক হাসপাতালে প্রেরণ করেছে।

তদন্তকারী কর্মকর্তা এস আই পলাশ জানান, লাশের পরিচয় পাওয়া যায়নি। তবে লাশেল পড়নে খয়েরী ও সাদা রংগের শাড়ী ও খয়েরী ও সাদা রংগের ব্ল¬াউজ পরিহিত ছিল। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। এই ঘটনায় গুড়িয়া পাড়া গ্রামে ৩’ শতাধিক মানুষের ভীড় ছবি আছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 69
    Shares