Home / ক্রাইম প্রতিদিন / কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত

কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত

এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা বাহারপুর গ্রামে জমি সক্রান্ত বিরোধের জেরধরে পারিবারিক সংঘর্ষের আহত হয়েছে ৩ জন। গতকাল শুক্রবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ইমাজ উদ্দিন জানান, শাহাদত হোসেন, শহিদুল ইসলাম ও আজম তাদের নিজ সীমানায় বাড়ি তৈরি করছিল। এ সময় পার্শ্ববর্তি বাড়ির শহর উদ্দিনের ছেলে কুরবান, আরমান, করিম, সেলিম, মকলেস ও কুরবান আলির ছেলে আলম, রহিম এর ছেলে বাদশাহসহ আরও ১০-১২ জন দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি ভাবে তাদের বাড়ীতে এসে শাহাদত, শহিদুল ও আজম কে মারপিঠ করতে থাকে। মারপিঠে আঘাতে মারাক্তক জখম হয় মৃত ইয়াকুব আলির ছেলে শাহাদত হোসেন (৩৫) ও শহিদুল ইসলাম (৫৫) ও শহিদুলের ছেলে আজম ( ২৫) । পরে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতাল সূত্রে জানা যায়, শাহাদত, শহিদুল ও আজম কে রক্তাত্ত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। প্রত্যেকের শরীরে ক্ষতের চিহ্ন আছে। শাহাদতের মাথায় ৬টা সেলাই ও আঘাতে বাম হাত ভেঙ্গে গেছে। ইয়াকুব ও আজমের মাথায় ৫-৭টা করে সেলায় করা হয়েছে। তাদের হাসপাতালের ১০ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রাখা হয়েছে।

এবিষয়ে মিরপুর থানায় একটি মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে আহতের পরিবার জানান।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 7
    Shares