কুষ্টিয়া টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের কমিটি গঠন

এম.লিটন-উজ-জামান, কুষ্টিয়া : কুষ্টিয়া টিভি জার্নালিস্ট এসোসিয়েশন’র কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার রাত ৮টায় শহরের পুনাক ফুড পার্কে আলোচনা সভা শেষে সবার মতামতের ওপর ভিত্তি করে বাংলাভিশনের জেলা প্রতিনিধি হাসান আলীকে সভাপতি ও সময় টিভির কুষ্টিয়া প্রতিনিধি এসএম রাশেদকে সাধারন সম্পাদক করে ২০ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বৈশাখী টিভির প্রতিনিধি রবিউল ইসলাম দোলন, যুগ্ম সম্পাদক ডিবিসি নিউজের প্রতিনিধি সাজ্জাদ রানা, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান রিজু, কোষাধ্যক্ষ যমুনা টিভির প্রতিনিধি মাহতাব উদ্দিন লালন, দপ্তর সম্পাদক সিএনএন বাংলা টিভির প্রতিনিধি ফেরদৌস রিয়াজ জিল্লু। নির্বাহী সদস্য বিটিভি প্রতিনিধি আবদুর রশীদ চৌধুরী, এসএ টিভির প্রতিনিধি নুর আলম দুলাল, চ্যানেল আইয়ের প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু, মাইটিভির প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, একুশে টিভির প্রতিনিধি জহুরুল ইসলাম, চ্যানেল টুয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস, এটিএন নিউজের প্রতিনিধি শরিফুল ইসলাম, এটিএন বাংলার প্রতিনিধি খ, তুহিন আহম্মেদ, একাত্তর টেলিভিশনের প্রতিনিধি শাহীন আলী, মোহনা টিভির প্রতিনিধি এসএম আকরাম, চ্যানেল নাইনের প্রতিনিধি দেবাশীষ দত্ত, বাংলা টিভির প্রতিনিধি লিটন-উজ-জামান ও দেশ টিভির প্রতিনিধি নিজাম উদ্দিন।

এ কমিটি দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে। সাংবাদিকের পেশাগত যে কোন সংকটে এ কমিটির সদস্যরা এগিয়ে আসবে। অচিরেই এ কমিটির অভিষেক অনুষ্ঠান উদযাপন করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয়েছে। একটি চক্র সামাজিক যোগাযোগ মাধ্যমে কমিটির সাধারন সম্পাদক এসএম রাশেদকে নিয়ে মিথ্যা ভিত্তিহীন ও মনগড়া নানা তথ্য দেয়ার প্রতিবাদ জানানো হয়েছে সভায়। ওই কুচক্রি মহলের যে কোন অপতৎপরতা রুখে দেয়া অঙ্গীকার করেন সব সদস্য।