সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / কেন্দুয়ায় সাংবাদিকদের সম্মানে ছাত্রলীগ নেতার ইফতার

কেন্দুয়ায় সাংবাদিকদের সম্মানে ছাত্রলীগ নেতার ইফতার

ক্রাইম প্রতিদিন, হুমায়ন কবীর নেত্রকোণা কেন্দুয়া : নেত্রকোণা কেন্দুয়া প্রেসক্লাব সাংবাদিকদের সম্মানে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ ৩ জুন (রবি বার) কেন্দুয়া প্রেস কøাবে ইফতার মাহফিলের আয়োজন করেন।

এ সময় প্রেসক্লাব সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা তোফায়েল আহমেদ বলেন- আমি বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি, বিগত দিনে একটি কুচক্রী মহল আমার রাজনৈতিক আদর্শকে কুলশিত করার প্রয়াসে লিপ্ত হয়ে, আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ আনে, যা আজ পর্যন্ত আমি জানতে পারি নাই। কি অপরাধ ছিল আমার।

তিনি প্রেসক্লাব সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সমাজের বিবেক আমি আপনাদের সার্বিক সহযোগিতা চাই। ইফতার মাহফিলে প্রেসক্লাব সাধারণ সম্পাদক সেকুল ইসলাম খান, সহ-সভাপতি লেয়াকত আলী কাজল, সিনিয়র সদস্য আশরাফ উদ্দিন ভূঞা, আবু বক্কর সিদ্দিক, মতিউর রহমান, শাহজাহান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ ভুঞা, সিনিয়র সাংবাদিক হারিস উদ্দিন ফকির, বিজয় রজক, রফিকুল ইসলাম, আইনাল হক, মজিবুর রহমান, হুমায়ুন কবীর, সুধীজন ও ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। ইফতার অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন এম. আব্দুল ওয়াদুদ ভূঞা।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে