Home / লিড নিউজ / কেন্দ্রীয় সভাপতির সামনেই ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ

কেন্দ্রীয় সভাপতির সামনেই ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষ

ক্রাইম প্রতিদিন, লক্ষ্মীপুর : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগের সামনেই লক্ষ্মীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে দফায়-দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়। এসময় বিক্ষুব্ধ নেতা-কর্মীরা অর্ধশতাধিক প্লাষ্টিকের চেয়ার ভাংচুর করে।

রোববার বিকালেশহরের বালিকা বিদ্যা নিকেতন মাঠে ছাত্রলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসব অনুষ্ঠান চলাকালে এসব ঘটনা ঘটে। পরে সাইফুর রহমান সোহাগের হস্তক্ষেপে নেতাকর্মীরা শান্ত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের অনুসারীরা এ সংঘাতে জড়ায়। এ নিয়ে দুই গ্রুপের নেতাকর্মীদের উত্তেজনা বিরাজ করছে। ফের যে কোনো মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন স্থানীয় লোকজন।

দলীয় সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে ছাত্রলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসব চলাকালে চন্দ্রগঞ্জ থানার ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর নেতৃত্বে একটি মিছিল সমাবেশস্থলে আসে। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটোসের অনুসারীরা বাধা দেয়।

এনিয়ে দফায়-দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা-ধাওয়ায় জড়িয়ে পড়ে নেতাকর্মীরা। সংঘর্ষ চলাকালে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা সমাবেশস্থলের অর্ধশতাধিক প্লাস্টিক চেয়ার ভাংচুর করে। বাবলু জেলা ছাত্রলীগের সভাপতির অনুসারী।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, সমাবেশস্থলে জায়গা ছিল না। এসময় চেয়ারে বসা নিয়ে কিছু নেতাকর্মীর মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। পরে তারা নিজেরা মিলে গেছে।

অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের সভাপতিত্বে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এমএ মমিন পাটওয়ারী, শামছুল ইসলাম পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাধারণ নুর উদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা কাজী এনায়েত, নুরুল করিম জুয়েল, দিদার মোহাম্মদ নিজামুল ইসলাম, নাহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগ নেতা নুরনবী চৌধুরী, বিজন বিহারী ঘোষ, আবদুল মতলব, রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ বক্তব্য রাখেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 19
    Shares