Home / বাংলাদেশ / সারাদেশ / কোটচাঁদপুরে পুলিশি গ্রেফতারের প্রতিবাদে ব্যবসায়ীদের ধর্মঘট

কোটচাঁদপুরে পুলিশি গ্রেফতারের প্রতিবাদে ব্যবসায়ীদের ধর্মঘট

ক্রাইম প্রতিদিন, এস, এম রায়হান উদ্দীন, কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের কোটচাঁদপুরে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আব্দুস সোবাহান নামে এক ব্যবসায়ী কে পুলিশি গ্রেফতারের প্রতিবাদে কোটচাঁদপুরে সব ধরনের ব্যবসায়ীদের চলছে ধর্মঘট।

বুধবার সকাল ৮টা থেকে শুরু হয় এই ধর্মঘট। ব্যবসায়ীদের হুমকি পুলিশি হয়রানী বন্ধ না হলে অনির্দিষ্ট সময়ের জন্য চলবে এই ধর্মঘট।

এদিকে সকাল থেকেই কোটচাঁদপুর শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

জানাযায়, কোটচাঁদপুর শহরের সোবাহান ইলেট্রনিক্স এর মালিক আব্দুস সোবাহান কে গত রাত ৯ টার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে কোটচাঁদপুর থানা পুলিশ গ্রেফতার করে।

কোন অভিযোগ ছাড়া ব্যবসায়ী কে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতারের প্রতিবাদেই এই ধর্মঘট বলে জানান ব্যবসায়ী নেতারা।

বুধবার সকাল থেকেই কোটচাঁদপুর শহরের সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয় ব্যবসায়ীরা। বড় ব্যবসায়ী থেকে শুরু করে ক্ষুদ্র এমনকি কাচাঁ বাজার,মাছ বাজার সহ সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় ব্যবসায়ী নেতারা।

ব্যবসায়ীরা জানান, আজকের মধ্যে যদি ব্যবসায়ী আব্দুস সোবাহান কে মুক্তি দেওয়া না হয়, তাহলে আরো কঠোর আন্দোলনের হুমকি দেন। এমন কি থানা ঘেরাও হতে পারে বলে জানান।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার সাহা গ্রেফতারের ঘটনা নিশ্চিত করে জানান, তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে আসা হয়েছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 64
    Shares