Home / ক্রাইম প্রতিদিন / কোলের শিশু নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাপ : স্বামী, শ্বশুর আটক

কোলের শিশু নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাপ : স্বামী, শ্বশুর আটক

ক্রাইম প্রতিদিন, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহের গফরগাঁওয়ে আড়াই বছরের শিশু ছেলেকে নিয়ে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক মা।
মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে গফরগাঁও উপজেলার ধামাইল এলাকায়। নিহতরা হলেন গৃহবধু লিজা খাতুন (২৫) ও তার আড়াই বছরের শিশু ছেলে ইয়াছিন ঢালী। এ ঘটনায় রেলওয়ে পুলিশ নিহতের স্বামী রাজীব ঢালী ও শ্বশুর ফারুক ঢালীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করছে।
নিহতের স্বামী রাজীব ঢালী জানান, তার শিশু ছেলে ইয়াছিনের ডান হাতের দুটি আঙ্গুল কেটে যায়। এ নিয়ে সোমবার বিকেলে তার মা নাসিমা খাতুনের সাথে তার স্ত্রী কথাকাটাকাটি হয়। এতে অভিমান করে মঙ্গলবার সকাল ৭টার দিকে ছেলে মল ত্যাগ করছে এ কথা বলে লিজা ছেলেকে নিয়ে ঘর থেকে বের হয়ে যান।
পরে বাড়ির পাশেই আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনের নিচে শিশু ইয়াছিনকে নিয়ে ঝাপ দিয়ে ঝাপ দিয়ে আত্মহত্যা করেন লিজা।
তবে স্থানীয়রা দাবী করে জানান, গত কয়েক মাস যাবত স্বামী রাজীবের সাথে স্ত্রী লিজার পারিবারিক কলহ চলে আসছিল। গত পহেলা বৈশাখ থেকে এ মাত্রা আরো কয়েকগুন বেড়ে যায়।
প্রসঙ্গত গত ৫ বছর পূর্বে উথুরী গ্রামের শাহজাহান মৃধার মেয়ে লিজার আক্তারের সাথে ধামাইল গ্রামের রাজীব ঢালীর বিয়ে হয়।
এ ব্যাপারে গফরগাঁও রেলওয়ে জিআরপি পুলিশ ফাড়ির এ এস আই হাসেম উদ্দিন নিহত গৃহবধুর বাবা শাহাজাহান মৃধার বরাত দিয়ে বলেন, লিজা বেশ কিছুদিন ধরে অনেকটা মানসিক অসুস্থ হয়ে পড়েছিলেন। হয়তো এ কারনেই শিশু সন্তানকে নিয়ে আত্মহত্যা করেছেন।
এছাড়াও তিনি জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
গফরগাঁও রেলস্টেশন জিআরপি ফাড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করা হয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 69
    Shares