Home / খেলাধুলা / ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবল : খুলনা-বরিশাল থেকে টিকেট পেল চার স্কুল

ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবল : খুলনা-বরিশাল থেকে টিকেট পেল চার স্কুল

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : মেন’স শেম্পু ব্র্যান্ড ক্লিয়ার মেন সম্প্রতি দেশব্যাপী আয়োজন করেছে ‘ক্লিয়ার মেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্ট’। এ আয়োজনে সহযোগী হিসেবে আছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

সারাদেশে স্কুল ছাত্রদের জন্য শুরু হওয়া এই ফুটবল টুর্নামেন্টে খুলনা ও বরিশাল বিভাগ থেকে ন্যাশনাল রাউন্ডে উত্তীর্ণ হয়েছে চার স্কুল।

স্কুল গুলো হলো খুলনার বাগেরহাট বহুমূখী কলেজিয়েট স্কুল ও রূপসা বহুমূখী উচ্চ বিদ্যালয় এবং বরিশাল বিভাগের বরিশাল ব্যাপিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয় ও সরকারী টেকনিক্যাল স্কুল পিরোজপুর।

গত ৩ এপ্রিল খুলনার খালিসপুর সিটি কর্পোরেশন মাঠ ও বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম থেকে এক যোগে শুরু হয় ‘ক্লিয়ার মেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্ট’ এ দু’বিভাগের খেলা।

স্কুল পর্যায়ে ফুটবলের উন্নয়নের জন্য বিশ্বের ১ নম্বর মেন’স শেম্পু ব্র্যান্ড ক্লিয়ার মেন বাংলাদেশ এই টুর্নামেন্ট আয়োজন করেছে।

সারা দেশ থেকে প্রায় ২৭০ স্কুলের ফুটবল দল এখানে নিবন্ধন করেছে। প্রথম পর্বে প্রতিটি বিভাগ থেকে সেরা দুই দল করে মোট ১৬টি স্কুল দলকে নির্বাচন করা হবে ঢাকায় ফাইনাল রাউন্ডে খেলার জন্য।

এছাড়া এখান থেকে সেরা ২৬ জন খেলোয়াড় বাছাই করবে বাফুফে। পরবর্তীতে এই ২৬ জন ফুটবলারকে বিশেষ প্রশিক্ষণ দিবে বাফুফে। টুর্নামেন্টে খুলনা ও বরিশাল বিভাগ থেকে মোট ৬৪টি বিদ্যালয়ের ছাত্ররা অংশগ্রহণ করে।

খুলনা বিভাগে বাগেরহাট বহুমূখী কলেজিয়েট স্কুল ট্রাইবেকারে ৩-১ গোলে রূপসা বহুমূখী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বরিশাল বিভাগে ব্যাপিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয় ৪-০ গোলে সরকারি টেকনিক্যাল স্কুল পিরোজপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিভাগীয় পর্যায়ের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ঢাকায় জাতীয় পর্যায়ে খেলার সুযোগ দেয়া হবে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share