Home / সারাদেশ / খালেদা জিয়ার মামলায় সরকারের কোন প্রভাব নেই : মতিন

খালেদা জিয়ার মামলায় সরকারের কোন প্রভাব নেই : মতিন

ক্রাইম প্রতিদিন, হুমায়ুন কবীর, কেন্দুয়া : জিয়া অর্ফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার সাজাপ্রাপ্ত আসামী খালেদা জিয়ার মামলায় সরকারের কোন প্রভাব নেই। তা যদি থাকতো তাহলে বহু আগেই তিনি হাজতে যেতেন-অনেক বেশি জেল হতো।

১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ১৮ মার্চ নেত্রকোনা কেন্দুয়া উপজেলার নওপাড়া বাজারে বিকালে এক জনসভায় কেন্দ্রীয় আওয়ামীলীগের উপকমিটির সাবেক সহসম্পাদক সুপ্রিম কোর্টের আইনজীবি নেত্রকোনা ৩, কেন্দুয়া-আটপাড়া আসনের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আব্দুল মতিন উপরোক্ত কথাগুলো বলেছেন। নওপাড়া ইউনিয়ন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের আয়োজনে এবং ঐক্য পরিষদের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আব্দুল মতিন আরোও বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মই হয়েছিল বাংলার মানুষকে মুক্ত করতে। তা তিনি করে গেছেন। আমাদের গিয়ে গেছেন জাতীয় পতাকা। এই অবিসংবাধিত নেতা বঙ্গবন্ধুর উপাধি দেশ স্বাধীনের বহু আগেই জাতিসংঘ দিয়েছে। বঙ্গবন্ধুকে সারাবিশ্ব সম্মান করেন।

বেগম খালেদা জিয়ার জন্মদিন পালনের বিষয়ে ইঙ্গিত করে তিনি বলেন, বঙ্গবন্ধুকে শ্রদ্ধা না দেখিয়ে এ দেশে কেউ আর নেতৃত্ব দিতে পারবে না। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে একান্নব্বই নির্বাচন থেকেই মনোনয়ন চেয়ে আসছি। এবারও মনোনয়ন চাইবো। আমি স্বপ্ন দেখি মানুষের সেবা করতে। একাদশ জাতীয় নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আয়োজিত জনসভায় আরোও বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান সেলিম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঞা, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান জামান, কেন্দ্রীয় প্রজন্মলীগের যুগ্ন সম্পাদক বদরুজ্জামান মহব্বত, উপজেলা প্রজন্মলীগের সভাপতি মানিকুজ্জামান মানিক, সম্পাদক সৈয়দ সেলিম, ছাত্রলীগ সাবেক সভাপতি বরকত উল্লাহসহ ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান অপূর্ব, ইউসুফ, জামিল, রনি প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের উপদেষ্টা ইলিয়াস রানা।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 13
    Shares