Home / লিড নিউজ / খালেদা জিয়ার মুক্তি দাবিতে চট্টগ্রামে ছাত্রদলের সমাবেশ

খালেদা জিয়ার মুক্তি দাবিতে চট্টগ্রামে ছাত্রদলের সমাবেশ

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের উদ্যোগে রোববার সংগঠনের নাসিমন ভবনে দলীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার বলেন, ছাত্রদলকে জিয়ার মুক্তির দাবীতে চলমান আন্দোলনকে এগিয়ে নিতে হবে।

সভায় প্রধান বক্তা বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দীন বলেন, নির্যাতিত নেত্রী হিসেবে খালেদা জিয়া নোবেল জয়ী হবেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জোরপূর্বক মিথ্যা মামলায় খালেদা জিয়াকে সাজা দিয়ে ক্ষান্ত হয়নি, বিএনপি নেত্রীর জামিনে বিভিন্ন প্রতিবন্ধকতার সৃষ্টি করছে। তিনি আরো বলেন, সরকার আবারও একটি একতরফা নির্বাচনের ষড়যন্ত্র করছে।

ছাত্রদলের কর্মীরা বেঁচে থাকতে এদেশে আর কোন একতরফা নির্বাচন হতে দেয়া হবে না। উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহেদুল আবছার জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুল আলম জনির সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন- উত্তর জেলা বিএনপির সাবেক সম্পাদক অধ্যাপক ইউনুছ চৌধুরী, হাটহাজারী উপজেলা বিএনপির আহ্বায়ক নূর মোহ্ম্মাদ, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের মো. সেলিম, সাবেক ছাত্রদল নেতা মো. তৌহিদসহ উত্তর জেলা ছাত্রদলের বিভিন্ন থানা ও ইউনিট থেকে আগত ছাত্রদল নেতাকর্মীরা।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 13
    Shares