Home / জাতীয় / বিশেষ প্রতিবেদন / খালেদা হীন ফিরোজার একদিন

খালেদা হীন ফিরোজার একদিন

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবনে সুনসান নীরবতা বিরাজ করছে। সকালে আদালতে যাওয়ার আগে বেগম জিয়ার আত্মীয়-স্বজনরা তার সঙ্গে দেখা করতে আসেন। বকশীবাজারের উদ্দেশে রওনা হলে স্বজনরা বাসা থেকে চলে যান। এরপর থেকে বাসায় নীরবতা বিরাজ করতে থাকে।

বৃহস্পতিবার সন্ধ্যায় গুলশান-২ এর রোড নম্বর ৭৯, নিড-১ এর খালেদা জিয়ার বাসা ফিরোজার নিরাপত্তায় নিয়োজিত কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ অবস্থা জানা গেছে। তারা জানান, খালেদা জিয়া আদালতের উদ্দেশে রওনা দেয়ার সময় আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।অশ্রুসজল তারা বেগম জিয়াকে বিদায় জানান। বেগম জিয়া গাড়িতে ওঠার পর তারা বাসা থেকে বের হয়ে যান। এ খবর দিয়েছে দৈনিক মানবজমিন।

বাড়ির সামনে অবস্থান করে দেখা গেছে, বাসায় এখন নিজস্ব স্টাফ ও সিএসএফ সদস্যরা অবস্থান করছেন। বাড়ির সামনে পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে। ফিরোজার সামনের রাস্তায় চলাচলকারীদের তল্লাশি করতে দেখা গেছে। এর মধ্যে যেসব গাড়ি সন্দেহ হয়েছে, সেগুলোকে বিপরীত দিকে ঘুরিয়ে দেয়া হচ্ছে।

সিএসএফ সদস্যরা জানান, বাড়িতে স্টাফ ছাড়া আর কেউ নেই। পুলিশ আমাদের নিরাপত্তা কাজে সহযোগিতা করছে। বিএনপি প্রেস উইং কর্মকর্তা সামসুদ্দিন দিদার বলেন, অফিস ও বাসায় খালেদা জিয়া না থাকায় সেখানে কেউ অবস্থান করছে না।

গুলশান জোনের সহকারী পুলিশ কমিশনার রফিকুল ইসলাম জানান, অনাকাক্সিক্ষত ঘটনা এড়ানোর জন্য অফিস ও বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পুলিশ মোতায়েন থাকবে বলে জানান তিনি।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 14
    Shares