Home / খেলাধুলা / খেলবেন সাকিব, বাদ পড়বেন কে?

খেলবেন সাকিব, বাদ পড়বেন কে?

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : নিদাহাস ট্রফিতে এখন পর্যন্ত তিনটি করে ম্যাচ খেলেছে বাংলাদেশ-শ্রীলংকান। প্রত্যেকেরই জয় একটি করে, হার দুটিতে। ফলে আগামীকাল শুক্রবার দুদলের ম্যাচটি অঘোষিত ‘সেমিফাইনাল’ হয়ে দাঁড়িয়েছে। যে দল জিতবে সেই ফাইনালের টিকিট পাবে। বাঁচামরার ম্যাচে খেলতে পারেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান!

বিসিবি সূত্র জানিয়েছে, সাকিব পুরোপুরি সেরে উঠেছেন। ইতোমধ্যে অনুশীলন শুরু করেছেন। আজ বিকালে শ্রীলংকা যাচ্ছেন। আগামীকাল ‘সেমিফাইনালে’ খেলবেন তিনি!

সাকিবকে দলে পাওয়া অবশ্যই বাংলাদেশের জন্য স্বস্তির খবর। তবে তিনি খেললে গত একাদশ থেকে একজনকে বাদ পড়তে হবে। সেই ব্যক্তিটি কে? তা নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

বিশ্বসেরা অলরাউন্ডারের পরিবর্তে শ্রীলংকা গিয়েছিলেন লিটন কুমার দাস। সেই হিসেবে তারই বাদ পড়ার কথা। কিন্তু টুর্নামেন্টে ভালো খেলে জায়গা পোক্ত করে ফেলেছেন তিনি।

পুরো টুর্নামেন্টে ফ্লপ আছেন সৌম্য সরকার ও মেহেদী হাসান মিরাজ। ব্যাট কিংবা বল হাতে জ্বলে উঠতে পারেননি তারা। তাই ধারণা করা হচ্ছে, সাকিব খেললে বাদ পড়তে পারেন সৌম্য ও মিরাজের যে কোনো একজন!

অবশ্য খুব একটা ভালো সময় যাচ্ছে না সাব্বির রহমানের। তাহলে কি তিনি বাদ পড়বেন? কিন্তু না, সিরিজের প্রথম ও তৃতীয় ম্যাচে তুলনামূলক আর সবার চেয়ে ভালো করেছেন তিনি। এতে টিকে যেতে পারেন এ হার্ডহিটার!

এখন সাকিবকে জায়গা করে দিতে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে কাকে ছিটকে যেতে তাই দেখার।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 8
    Shares