Home / সারাদেশ / গাজীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গাজীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ক্রাইম প্রতিদিন, গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার উলুখোলা থেকে এক ছাত্রলীগ নেতাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আবুল বাশার কাজল (২৭)। তিনি পৌর এলাকার নুরুল ইসলাম আকন্দের ছেলে। অপরজন বড়নগর এলাকার ফারুক খানের ছেলে তানিন (২৮)।

শুক্রবার দুপুরে গাজীপুর পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে হারুন অর রশিদ বলেন, বৃহস্পতিবার রাতে কালীগঞ্জের বায়েরদিয়া এলাকা দিয়ে মোটরসাইকেলে কাজল ও তানিন অস্ত্র উঁচিয়ে যাচ্ছেন এমন খবর পেয়ে উলুখোলা ফাঁড়ির পুলিশ তাদের গতিরোধ করে। এ সময় তাদের দেহতল্লাশি করে ছাত্রলীগ নেতা কাজলের কোমর থেকে একটি পিস্তল, ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তাদের দুজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে তাদের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আবু বকর মিয়া বলেন, পিস্তলসহ ছাত্রলীগ নেতা কাজল ও তানিনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে উলুখোলা ফাঁড়ির ইনর্চাজ মো. গোলাম মাওলা জানান, বৃহস্পতিবার উলুখোলা স্ট্যান্ডে নির্বাচন চলছিল। এ সময় ওই ছাত্রলীগ নেতা ও তার সহযোগীদের নিয়ে পিস্তল উঁচিয়ে জনসম্মুখে রাস্তায় ঘোরাঘুরি করছিল। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে পিস্তলসহ তাদের দুজনকে আটক করে।

উল্লেখ্য, গেলো বছরের আগস্ট মাসে ছাত্রলীগ নেতা আবুল বাশার কাজল নবম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করেন বলে জানা যায়। পরে চাপের মুখে অপহরণের ৩০ ঘণ্টা পর ওই স্কুলছাত্রীকে তার পরিবারের কাছে ফেরত দেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 2
    Shares