Home / সারাদেশ / গুইমারায় কিশোরীর আত্মহত্যা

গুইমারায় কিশোরীর আত্মহত্যা

দিদারুল আলম, গুইমারা, খাগড়াছড়ি : খাগড়াছড়ি গুইমারা উপজেলার পশ্চম বড়পিলাকের দক্ষিণ হাজীপাড়ায় অাখিঁ নামে এক কিশোরী আত্মহত্যা করেছে।

সরজমিনে গিয়ে দেখা যায় সোমবার বেলা ২.৩০ ঘটিকার সময়ে মনছুর আলীর মেয়ে কিশোরী আখিঁ আক্তার নিজ গৃহে ঘরের বুতরের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনার বিষয়ে কান্নাজগড়িত অবস্থায় কিশোরীর মা বলেন, সকাল বেলায় নিহত আখিসহ তিনি জালিয়াপাড়া ইসলামিক মিশনে ঔষধ আনতে যান তারা। ঔষধ নিয়ে এসে দুপুরের খাবার খাওয়ার জন্য ঘরে তরকারি নাথাকায় নিহত কিশোরীর মা প্বাশবর্তি বাড়িতে তরকারি আনতে গেলে এই ফাকে কিশোরী আখিঁ গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যার বিষয়টি প্রথমে কিশোরীর মা দেখে কান্নাকাটি করলে এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে গুইমারা থানার অফিসার ইনচার্জ গেয়াসউদ্দিনের নেতৃেত্ব পুলিশ সদস্যরা লাশটি ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরন করে বলে জানাযায়।

এবিষয়ে গুইমারা থানা অফিসার ইনচার্জ গেয়াসউদ্দিনের নিকট জানতে চাইলে তিনি বলেন,এ বিষয়ে গুইমারা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে। তবে এই রিপোর্ট লিখা পর্যন্ত কোন উপযুক্ত কারন জানাযায়নি।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 146
    Shares