Home / সারাদেশ / গুইমারায় ছাত্রদল নেতা জসিম আটক

গুইমারায় ছাত্রদল নেতা জসিম আটক

ক্রাইম প্রতিদিন, দিদারুল আলম, খাগড়াছড়ি : খাগড়াছড়ির গুইমারায় ছাত্রদলের নেতা মোঃ জসিম উদ্দিনকে আটক করেছে গুইমারা থানা পুলিশ। সোমবার রাত ১২ টার সময়ে নিজ বাড়ি থেকে আটক করা হয় তাকে। গুইমারা উপজেলার হাফছড়ি ইউনিয়ন ছাত্রদল, সহ-সভাপতি শাহ্জাহানের ছেলে তিনি।

এবিষয়ে হাফছড়ি ইউপি মেম্বার ও ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আরমান বলেন, দেশ নেত্রীর মামলার রায় নিয়ে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া যে দিকনির্দেশনা দিবে গুইমারা উপজেলা ছাত্রদল শান্তিপূর্ণভাবে পালন করবে। কোন দরনের বিশৃঙ্খলা করার মনোভাব আমাদের নেই। কিন্তু এভাবে আমাদের নেতাদের বাড়ি তল্লাসি এবং কোন মামলা ছাড়া আটক করে নিয়ে যাওয়া বিষয়ে আমরা তীব্র নিন্দা জানাই।

গুইমারা উপজেলা বিএনপির সভাপতি ইউচুপ এধরনের আটকের বিষয়ে নিন্দা জানিয়ে বলেন, কোন বিষয় ছাড়া বিএনপি নেতাকর্মীদের বাড়ি তল্লাসি করা অহেতুক হয়রানির সামিল। তিনি আরো বলেন গুইমারার অনেক নেতার বাড়ি তল্লাসি করার নামে হয়রানি করা হয়েছে এটি উদ্যেশ্য মুলক।

এবিষয়ে গুইমারা থানা অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু বলেন, ৮ ফেব্রুয়ারি বেগম জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে জসিম সহ অনেকে শৃংখলা বিগ্নিত করার লক্ষে প্রস্তুতি নিচ্চে মর্মে আমরা জানতে পারি। এজন্য আমরা তাকে আটক করেছি। গুইমারায় কোন ধরনের আইন শৃংখলা বিগ্নিত হতে দিবোনা মর্মে জানান তিনি।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 3
    Shares