Home / সারাদেশ / গুইমারায় ৬শ পিস ইয়াবাসহ যুবক আটক

গুইমারায় ৬শ পিস ইয়াবাসহ যুবক আটক

ক্রাইম প্রতিদিন, দিদারুল আলম, গুইমারা, খাগড়াছড়ি : খাগড়াছড়ির গুইমারায় ৬শ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে গুইমারা থানা পুলিশ। আটককৃত ব্যাক্তি রাংগামাটি জেলার আসাম বস্তির প্রদিপ চৌধুরীর ছেলে অভিজিৎ চৌধুরী।

৭ ই মে সোমবার রাতে গুইমারা থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চট্রগ্রাম থেকে মোটর সাইকেল যোগে খাগড়াছড়িতে ইয়াবার চালান আসছে ।তাই তাৎক্ষনিক গুইমারা থানার অফিসার্চ ইনচার্জ গিয়াসউদ্দিন এর নেতৃত্বে এ এস আই মতিউর বাইল্যাছড়ির রাস্তার মাথা নামক এলাকা সকল মোটর সাইকেল তল্লাসি শুরু করে দেন । এক র্পযায়ে আটক হওয়া অভিজিতের মোটর সাইকেলটি আসে মোটরসাইকেল আরোহিকে থামানোর জন্য পুলিশ সিগন্যাল দিলে ইয়াবা বহনকারী অভিজিৎ চৌধুরি (২৫) দ্রুত গতিতে গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ব্যারিকেড দিয়ে গাড়িটি থামিান ।এসময়ে এ এস আই মতিউর গাড়ি তল্লাসি শেষে অভিজিতের প্যান্টের বাম পকেটে সবুজ রংগের তিনটি পলিথিনে থাকা ২০০পিস করে ৬০০পিস ইয়াবা উদ্ধার করে । এসময়ে অভিজিৎ চৌধুরী দৌড়ে পালানোর চেষ্টা করলে এ এস আই মতিউর মোটর সাইকেলটি সহ তাকে আটক করেন।

অভিজিৎ চৌধুরি দীর্ঘদিন যাবত খাগড়াছড়ির সিস্টেম হোটেলের পাশে মোটর বাইকের মেকানিক কাজের পাশাপাশি কৌশলে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন বলে গুইমারা থানার পুলিশি সূত্রে জানাযায় ।

এবিষয়ে গুইমারা থানার অফিসার্চ ইনচার্জ মুহাম্মদ গিয়াসউদ্দিন এর সত্যতা নিশ্চিত করে বলেন, গুইমারাকে মাদক মুক্ত করাই আমার লক্ষ । মাদকের বিষয়ে আমাদের কোন ছাড় নেই, ক্ষ। তাই মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অভ্যাহত থাকবে। আটকের বিষয়ে থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে যার মামলা নং ০১ ।আটক অভিজিৎকে খাগড়াছড়ি কোর্টে চালান দেয়া হয়েছে।সে গুইমারা, মাটিরাংগা সহ জেলার বিভিন্ন জায়গায় র্দীঘ দিন ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছে বলে ও তিনি জানান ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 28
    Shares