Breaking News

গুঞ্জন শেষে এবার একসাথে বাপ্পী-অপু বিশ্বাস

ক্রাইম প্রতিদিন, ঢাকা : শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। ছবিটি নির্মাণ করছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। প্রযোজনায় আছে বেঙ্গল মাল্টিমিডিয়া। গত বছর ছবির কাজ শুরু হলে দৃশ্যের কাজ শেষ হয়। বাকি ছিল শুধু গানের শ্যুটিং।

ছবিটির কাজ শেষ করতে দুদিন ধরে গানের কাজ শুরু করেছে নির্মাতা। এতে অংশ নিয়েছেন বাপ্পী ও অপু। নরসিংদীর মাধবদীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে রোমান্টিক একটি গানের শ্যুটিং করেছেন তারা। গানটির নৃত্য পরিচালনা করেছেন হাবিব।

ছবিটি প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, আমরা গত বৃহস্পতিবার থেকে গানের শ্যুটিং শুরু করেছি। ছবিটির কাজ শেষ করতে দুটি গান বাকি ছিল। তার মধ্যে একটি গান শেষ হবে হরিটেজ রিসোর্টে । এছাড়া ছবির সিক্যুয়েন্স এর কাজগুলো শেষ করেছি। সম্পাদনার কাজ শেষের দিকে। আর একটি গানের লোকেশন খোঁজা হচ্ছে। গানটি শেষ হলেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারব।’

অপু বিশ্বাস বলেন, ‘বাপ্পীর সঙ্গে প্রথম কাজ। দেখতে দেখতে পুরো ছবির শ্যুটিং শেষ হলো। এখন গানের কাজ করছি। দর্শকরা বেশ কিছু চমক পাবেন ছবিতে। আমি ভক্তদের কখনও প্রতারিত করিনি। ভালো ছবি উপহার দেয়ার চেষ্টা করেছি। শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ একটি ভালো ছবি হতে যাচ্ছে। দর্শকরা ছবিটি দেখে বেশ এনজয় করবেন।’

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ ছবির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এর আগে একই পরিচালকের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। এতে অভিনয় করেছিলেন রিয়াজ-শাবনূর। ছবিটি সেসময় বেশ ব্যবসাসফল হয়। পরের বছর ছবিটি কলকাতায় রিমেক করেন হরনাথ চক্রবর্তী। ওই ছবিতে ছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। আবার দীর্ঘ ১৮ বছর পর দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণ করছেন। তবে নির্মাতা বলেছেন এটি আগের সিক্যুয়েল নয়।

বাপ্পী-অপু ছাড়া ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠুসহ অনেকে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন