Home / দুর্ঘটনা-সংঘর্ষ / গোপালগঞ্জে বাস খাদে, নিহত বেড়ে ৮

গোপালগঞ্জে বাস খাদে, নিহত বেড়ে ৮

ক্রাইম প্রতিদিন, গোপালগঞ্জ : গোপালগঞ্জের মুকসুদপুরে বরিশাল থেকে ঢাকাগামী সুগন্ধা পরিবহনের একটি বাস খাদে পড়ার ঘটনায় আরও দুই যাত্রী মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল আট।

দুর্ঘটনায় আহত আরও ২৩ যাত্রী ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

মুকসুদপুরে সিনদিয়াঘাট পুলিশ ফাঁড়ির এএসআই ইসলাম সরকার ঘটনাস্থল থেকে ক্রাইম প্রতিদিনকে জানান, বরিশাল থেকে ছেড়ে আসা সুগন্ধা পরিবহনের ওই বাসটি মুকসুদপুরের চুমুরদি নামক এলাকায় শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুকসুদপুর থানার ডিউটি অফিসার এএসআই আ. গফুর বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশসহ দমকল বাহিনীর লোকজন উদ্ধার তৎপরতা শুরু করেছে। দুর্ঘটনাকবলিত বাসটি এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এজাজুল ইসলাম ক্রাইম প্রতিদিনকে জানান, দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ছয়জনের মৃতদেহ রয়েছে। মৃতদের আত্মীয়স্বজনরা এলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে। যদি কোনো মৃতের স্বজন না আসে তা হলে মরদেহের ময়নাতদন্ত করা হবে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 14
    Shares