Home / বাংলাদেশ / সারাদেশ / গোপালগঞ্জে মাদক বিরোধী শোভাযাত্রা

গোপালগঞ্জে মাদক বিরোধী শোভাযাত্রা

ক্রাইম প্রতিদিন, হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ : “এসো নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জের কোটালীপাড়ায় মাদক বিরোধী শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় উপজেলার বর্ষাপাড়া গ্রামের সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি বিদ্যালয় চত্বর থেকে শুরু করে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

সোনার বাংলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি রেজাউল করিম বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন- কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার। স্বাগত বক্তব্য রাখেন- অষ্টম শ্রেণির ছাত্র সাইমুন ইসলাম ও দশম শ্রেণির ছাত্রী ফাহিমা আক্তার।

এতে অন্যান্যের মধ্যে কোটালীপাড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র শেখ কামাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মেহেদী মোর্শেদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান লক্ষী রানী সরকার, কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ফারুক, হিরণ ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, ব্যবসায়ী বিএম আসলাম হোসেন তুহিন, বিদ্যালয়ের দাতা সদস্য মামুনুর রশিদ সিকদার, প্রধান শিক্ষক সুরেশ চন্দ্র সেনসহ অনেকে বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা শিক্ষার্থীদের মাদক থেকে দুরে থাকার আহ্বান জানান। পাশাপাশি সমাজের প্রত্যেক নাগরিককে মাদকমুক্ত সমাজ গড়ার জন্য এগিয়ে আসার অনুরোধ করেন। আলোচনা সভায় শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, বিশিষ্টজনসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 3
    Shares
x

Check Also

টেকনাফে ১২ হাজার পিস ইয়াবা ও ২৯ লাখ টাকাসহ মাদক সম্রাজ্ঞী আটক

ক্রাইম প্রতিদিন ...